fbpx
BBS_AD_BBSBAN
৮ই ডিসেম্বর ২০২২ | ২৩শে অগ্রহায়ণ ১৪২৯ | পরীক্ষামূলক প্রকাশনা

বরিশালে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বরিশালের গৌরনদীর ভূরঘাটা বাসস্ট্যান্ডে যাত্রাবাহী বাসে ড্রামের ভেতর থেকে উদ্ধারকৃত অজ্ঞাত নারীর লাশের পরিচয় পাওয়া গেছে । তিনি গৌরনদী এলাকার সৌদি প্রবাসী শফিকুল ইসলামের স্ত্রী সাবিনা। পুলিশ সুত্রে জানা যায় মাথায় আঘাত করে হত্যা করা হয়েছে সাবিনাকে ।

নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকায় ভাড়া বাসায় থাকতেন সাবিনা। কাতার প্রবাসী স্বামীর সহায়তায় বিদেশে লোক পাঠাতো তিনি।সাবিনার দেবর জানান, তার ভাইয়ের মাধ্যমে বিদেশে যাওয়ার জন্য একই এলাকার খালেক হাওলাদার নামে একজন তার ভাবিকে ৪ লাখ টাকা দেয়।

বিলম্ব হওয়ায় খালেক বিদেশে যেতে অসন্মতি জানায় ও টাকা ফেরত চায়, সম্প্রতি সাবিনা তাকে দেড় লাখ টাকা ফেরত দেয়। ২০ নভেম্বর সকালে তার দুই সন্তান নিয়ে শশুর বাড়ি আসে । সকাল ১০টার দিকে খালেক তাকে ডেকেছে বলে বরিশাল যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে সারাদিনেও বাড়ি ফেরে না সাবিনা । রাতে ভূরঘাটা বাসস্ট্যান্ডে বাসের ছাদে ব্যারেলের মধ্য থেকে অজ্ঞাতনামা হিসেবে সাবিনার মরদেহ উদ্ধার করে পুলিশ। শনিবার দিনভর চেষ্টা এবং তার আঙুলের ছাপ মিলিয়ে পরিচয় শনাক্ত করে তার পরিবারকে খবর দেওয়া হয়।

গৌরনদী মডেল থানার ওসি আফজাল হোসেন জানান, সাবিনার মোবাইল ট্রাকিং করে জানতে পারে যে শুক্রবার তিনি বরিশাল গৌরনদীতে যায় ও টাকা-পয়সার লেনদেন সংক্রান্ত বিরোধের জের ধরে সাবিনার মাথার পেছনের দিকে আঘাত করে হত্যা করা হয়। পরে তার লাশ গুম করতে ব্যারেলের মধ্যে মরদেহ ঢুকিয়ে ।  এক ব্যক্তি গড়িয়ারপাড় থেকে ভূরঘাটাগামী বাসের ছাদে ব্যারেলটি তুলে দেয়। বাসটি ভূরঘাটা পৌঁছার পর মালিক দাবিদার কেউ ব্যারেল না নেওয়ায় বাসের শ্রমিকদের সন্দেহ হয়। বাসের শ্রমিকরা ব্যারেলের মুখ খুলে এক নারীর মরদেহ দেখে পুলিশকে খবর দেয়। 

এ ঘটনায় থানার এসআই আব্দুল হক বাদী হয়ে অজ্ঞাতদের বিরুদ্ধে হত্যা মামলা করেছে।

Advertisement
Share.

Leave A Reply