fbpx

বলিউড ফিল্ম ফ্যাস্টিভ্যাল নরওয়ে-২০২১ এ জায়গা পেল অনন্ত জলিলের সিনেমা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বাংলাদেশের সিনেমার জন্য আরও একটি সুখবর। ইরান এবং বাংলাদেশের যৌথ প্রযোজনায় নির্মিত ‘দিন- দ্য ডে’ সিনেমাটি এবার জায়গা করে নিল বলিউড ফিল্ম ফ্যাস্টিভ্যাল নরওয়ে-২০২১ এ।

অনন্ত জলিল মানেই ‘অসম্ভবকে সম্ভব করা। আর এই খবর দিয়ে তিনি আবারও সেটা প্রমাণ করলেন।

‘বলিউড ফিল্ম ফ্যাস্টিভ্যাল নরওয়ে-২০২১’ অনুষ্ঠানটি চলবে ১০ সেপ্টেম্বর থেকে ১৬ সেপ্টেম্বর পর্যন্ত। সেই অনুষ্ঠানে হাজির থাকবেন বাংলাদেশের অন্যতম নির্মাতা, অভিনেতা এবং প্রযোজক অনন্ত জলিল। অনন্ত জলিল ফেসবুক ওয়ালে পোস্ট শেয়ার করে খবরটি নিজেই নিশ্চিত করেছেন। এমনকি পোস্টে তিনি আমন্ত্রণপত্রও জুড়ে দিয়েছেন।

বলিউড ফিল্ম ফ্যাস্টিভ্যাল নরওয়ে-২০২১ এ জায়গা পেল অনন্ত জলিলের সিনেমা

ছবি: ফেসবুক

স্বয়ং ‘বলিউড ফিল্ম ফ্যাস্টিভ্যাল নরওয়ে’র ফেস্টিভ ডিরেক্টর নাসিরুল্লাহ কুরেসী জলিলকে আমন্ত্রণ  জানিয়েছেন।

বলিউড ফেস্টিভ্যাল নরওয়ে স্ক্যান্ডিনেভিয়ার সবচেয়ে বড় চলচ্চিত্র উৎসব। গত ১৮ বছর ধরে উৎসবটি অনুষ্ঠিত হয়ে আসছে। বিভিন্ন দেশ ও ভাষাভাষী মানুষের মধ্যে এশিয়ার সিনেমাকে পরিচয় করিয়ে দেওয়ার জন্য উৎসবটি প্রতি বছর অনুষ্ঠিত হয়। উৎসবে বিভিন্ন দেশের পাশাপাশি বলিউড অভিনেতা-অভিনেত্রীরাও যোগ দেন।

বলিউড ফিল্ম ফ্যাস্টিভ্যাল নরওয়ে-২০২১ এ জায়গা পেল অনন্ত জলিলের সিনেমা

‘দিন: দ্য ডে’ সিনেমার পোস্টার। ছবি: ফেসবুক

 

‘দিন- দ্য ডে’ সিনেমার ইরানি পরিচালক ও প্রযোজক হলেন মর্তুজা অতাস জমজম। বাংলাদেশ অংশের পরিচালক অনন্ত জলিল। তিনি এই সিনেমার যৌথ প্রযোজকও বটে। সিনেমায় অনন্ত জলিলের বিপরীতে আছেন যথারীতি অভিনেত্রী খাদিজা পারভীন বর্ষা।

একসাথে দুই সিনেমা ‘দিন, দ্যা ডে এবং নেত্রী, ‘দ্যা লিডার’ সিনেমার ঘোষণা দিলেও ’দিন, দ্য ডে’ সিনেমার শুটিং আগে শেষ করেছেন অনন্ত জলিল। অন্যদিকে ‘নেত্রী, দ্য লিডার’ সিনেমার শুটিং শেষ করেছেন কিছুদিন আগে। সেটি আছে মুক্তির অপেক্ষায়।

Advertisement
Share.

Leave A Reply