fbpx

বাজারে আসছে ১০৮ মেগাপিক্সেলের ‘রিয়েলমি ৯’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

প্রথমবারের মতো দেশের বাজারে আইএসওসেল ইমেজ সেন্সরের ১০৮ মেগাপিক্সেল প্রোলাইট ক্যামেরাবিশিষ্ট নতুন স্মার্টফোন আনতে যাচ্ছে রিয়েলমি। আগামী ২২ মে দেশের বাজারে উন্মোচিত হবে রিয়েলমি ৯ ফোরজি।

প্রতিষ্ঠানটি জানিয়েছে, সরাসরি লাইভ ইভেন্টে অংশ নিয়ে রিয়েলমি ৯ জিতে নিতে পারবেন গ্রাহকরা। এজন্য ক্লিক করতে হবে এই লিংকে: https://cutt.ly/LaunchEvent_realme9

তরুণদের মাঝে রিয়েলমি নাম্বার সিরিজের ফোনগুলো বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। ডিভাইসটির প্রিমিয়াম ইমেজিং এক্সপেরিয়েন্স ব্যবহারকারীদের ফোন ব্যবহারের সকল প্রত্যাশা পূরণ করে আসছে।

৬৪ মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার করা হয়েছে এমন স্মার্ট ডিভাইসগুলোর মধ্যে অন্যতম ছিল রিয়েলমি ৮। রিয়েলমি ৯ ডিভাইসটির মাধ্যমেও প্রতিষ্ঠানটি ব্যবহারকারীদের জন্য যুগান্তকারী স্মার্টফোন প্রযুক্তি আনতে যাচ্ছে।

সর্বাধুনিক নোনাপিক্সেল প্লাস প্রযুক্তি পুরাতন ৩সাম-৩এভিজি সল্যুশন থেকে একটি অভূতপূর্ব ৯সাম রিডআউট সল্যুশনে উন্নীত করা হয়েছে, যা রিয়েলমি ৯ ফোন দিয়ে তোলা ছবিগুলোতে দুর্দান্ত ব্রাইটনেস নিয়ে আসবে। নোনাপিক্সেল প্লাস প্রযুক্তির ৯সাম পিক্সেল বিনিং সল্যুশন স্যামসাং আই এসও সেল এইচএমটু (ISOCELL HM2) ইমেজ সেন্সরের তুলনায় ১২৩ শতাংশ পরিমাণ সামগ্রিক আলো গ্রহণের বিষয়টিকে নিশ্চিত করবে। আসল ছবির সাথে তুলানামূলক বিশ্লেষণের পর প্রতিষ্ঠানটি দেখতে পায় রিয়েলমি ৯ ডিভাইস দিয়ে লো-লাইটে ছবি তুললে এটি উন্নত কালার রিপ্রোডাকশন সহ আরো উজ্জ্বল ছবি তোলার বিষয়টিকে নিশ্চিত করে।

ব্যবহারকারীদের হাই-কোয়ালিটি ছবি তোলার অভিজ্ঞতা প্রদানের জন্য রিয়েলমি ৯ এইচএমসিক্স (HM6) সেন্সরে ইন-সেন্সর আল্ট্রা-জুম প্রযুক্তি ব্যবহার করে এতে একটি মার্জিং অ্যালগরিদমের সাথে  একটি চমৎকার জুম-ইন শট তৈরি করে, যার মাধ্যমে ব্যবহারকারীরা দৃশ্যবস্তুর কাছে যেয়ে তাদের পছন্দমতো নিখুঁত ও সুন্দর কম্পোজিশনের ছবি তুলতে পারবেন। শক্তিশালী ক্যামেরা ছাড়াও, এ ডিভাইসটিতে ৯০ হার্টজ সুপার অ্যামোলেড ডিসপ্লে ব্যবহার করা হয়েছে এবং এতে সুপার পাওয়ার অ্যাফিশিয়েন্ট আধুনিক ৬ ন্যানোমিটারের স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসরও ব্যবহার করা হয়েছে।

এছাড়াও আগামী ২২ মে রিয়েলমি আনুষ্ঠানিকভাবে রিয়েলমি সি৩৫ ডিভাইসটিও উন্মোচন করবে।

Advertisement
Share.

Leave A Reply