fbpx
BBS_AD_BBSBAN
২২শে ফেব্রুয়ারি ২০২৪ | ৯ই ফাল্গুন ১৪৩০ | পরীক্ষামূলক প্রকাশনা

বানভাসি মানুষের জন্য অনন্ত জলিলের ৩০ লাখ টাকা সহায়তা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

শনিবার (১৮ জুন) নিজের ফেসবুক ওয়ালে একটি ভিডিও বার্তার মাধ্যমে অভিনেতা অনন্ত জলিল ঘোষণা দিয়েছিলেন তিনি সিলেটের বানভাসি মানুষের সাহায্যে এগিয়ে আসবেন। এমনকি যাদের সামর্থ আছে তাদেরকেও সাহায্য নিয়ে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

আজ সোমবার (২০ জুন) সিলেট ও সুনামগঞ্জের বন্যার্তদের জন্য ৩০ লাখ টাকা আর্থিক সহায়তা দেওয়ার ঘোষণা দিয়েছেন এই অভিনেতা। এর পাশাপাশি জুম মিটিং এর মাধ্যমে তার এ. জে. আই ও এ. বি গ্রুপের অফিস কর্মকর্তাদের নির্দেশ দিয়েছেন পানিবন্দি মানুষকে উদ্ধারের জন্য রেসকিউ টিম গঠন করতে।

অনন্ত জলিল একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে যে, তিনি তাঁর প্রতিষ্ঠানের লোকজনকে নিয়ে জুম মিটিং এ বসেছেন। কী কী ধরনের সাহায্য লাগবে বন্যা কবলিতদের তার খোঁজ নিচ্ছেন। সেখানেই তিনি ৩০ লাখ টাকার ঘোষণা দেন।

তিনি বলেন, ‘আমরা তো আগেই ১০ লাখ টাকার খাবারসহ নানা সহযোগিতা দিয়েছি। আরও ২০ লাখ টাকা বরাদ্দ করা হোক। পরে এটা আরও বাড়ানো হবে যদি প্রয়োজন হয়।’

শনিবার ভিডিওতে তিনি বলেন, ‘সিলেটের বন্যার ভয়াবহতার কারণে এবার আমি সিদ্ধান্ত নিয়েছি, ১০-১২টা গরু কোরবানি না দিয়ে শুধু একটি বা দুটি গরু কোরবানি দেবো। এই কোরবানির যত টাকা আছে তা দিয়ে বন্যার্তদের পাশে দাঁড়াবো।

তিনি আরও বলেন, ‘শুধু কোরবানির টাকাই নয়, আমার ব্যবসার টাকা এবং আমি যে মুভি (দিন: দ্য ডে) মুক্তি দিচ্ছি, সেটা থেকেও টাকা আসবে- সবকিছু দিয়েই সিলেটের বন্যার্তদের পাশে দাঁড়াবো ইনশাআল্লাহ।’

https://www.facebook.com/eveningshow.bbs/videos/394611636021666

Advertisement
Share.

Leave A Reply