fbpx
BBS_AD_BBSBAN
২৭শে ফেব্রুয়ারি ২০২৪ | ১৪ই ফাল্গুন ১৪৩০ | পরীক্ষামূলক প্রকাশনা

বাবা হিসেবে পাশ ‘টুয়েলভথ ফেল’ বিক্রান্ত

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

রূপালী পর্দায় খ্যাতির শীর্ষ ছুঁয়েছেন তিনি। তার অভিনীত ‘টুয়েলভথ ফেল’ সিনেমা মন ছুঁয়ে যায়নি এমন দর্শক পাওয়া দুষ্কর। সাধারণ দর্শক থেকে তারকারাও তাঁর অভিনয়ে মুগ্ধ হয়েছে। এবার পর্দার সেই ‘আইপিএস মনোজে’র নিজের ঘরেও এলো সুখবর। বাবা হয়েছেন বিক্রান্ত ম্যাসি। পুত্রসন্তানের জন্ম দিয়েছেন তার স্ত্রী শীতল ঠাকুর।

বুধবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে এ সুখবর নিজেই জানিয়েছেন বিক্রান্ত এবং শীতল। দুজনে একসঙ্গে একটি পোস্ট করেছেন। ৭.২.২০২৪ তারিখটি দিয়ে লিখেছেন, ‘আমরা আজ এক হয়েছি। আমাদের কোল আলো করে এসেছে আমাদের ছেলে। আনন্দ আর ভালবাসায় ভাসছি আমরা দুজন।’

বিক্রান্তদের এই পোস্ট দেখে বহু মানুষ দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন। তারকা থেকে শুরু করে সাধারণ ভক্ত, শুভেচ্ছার বন্যা বয়ে গিয়েছে তাদের পোস্ট ঘিরে।

২০২২ সালে অভিনেত্রী শীতলের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন বিক্রান্ত। বলিউডে তারা দু’জনেই পরিচিত নাম। বিক্রান্ত ওটিটির পর্দায় দীর্ঘ দিন ধরেই প্রশংসা কুড়িয়েছেন। সম্প্রতি ‘টুয়েলভথ ফেল’ তাকে এনে দিয়েছে কাঙ্ক্ষিত খ্যাতি এবং জনপ্রিয়তা।

২০২৩ সালের অক্টোবরে এই ছবিটি বড়পর্দায় মুক্তি পেয়েছিল। কিন্তু তখন বক্স অফিসে সে ভাবে বিক্রান্তের ছবি ব্যবসা জমাতে পারেনি। পরে ওটিটি-তে ‘টুয়েলভথ ফেল’ মুক্তি পেলে বদলে যায় সব অঙ্ক। দীর্ঘ দিন ধরে লোকের মুখে মুখে ঘুরেছে ‘টুয়েলভথ ফেল’-এর কথা।

Advertisement
Share.

Leave A Reply