fbpx

‘বাবুনগরী-মামুনুলের অবৈধ সম্পদের ফিরিস্তি বেরিয়ে এসেছে’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সম্প্রতি গ্রেফতার হওয়া বাবুনগরী-মামুনুল হকের দেশ-বিদেশে থাকা অবৈধ সম্পদের ফিরিস্তি বেরিয়ে এসেছে বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

মন্ত্রী জানান, বাবুনগরী ও মামুনুল হকের কোন দেশে দোকান আছে, কয়টা লরি আছে, এগুলো ধিরে ধিরে বেরিয়ে এসেছে। কিছু আলেম নামধারী ব্যক্তিবর্গ মানুষের ধর্মীয় অনুভূতিকে ব্যবহার করে নিজেদের আখের গোছানোতে লিপ্ত বলে মন্তব্য করেন মন্ত্রী।

২৭ মে (বৃহস্পতিবার) রাজধানীর বায়তুল মোকাররমে ইসলামিক ফাউন্ডেশন মিলনায়তনে বাংলাদেশ ইউনাইটেড ইসলামী পার্টি আয়োজিত ‘ধর্মের নামে অরাজকতা, তথাকথিত ধর্মীয় নেতাদের ধর্মহীনতা এবং শান্তির ধর্ম ইসলাম’ শীর্ষক আলোচনা সভায় এসব কথা বলেন তথ্যমন্ত্রী।

এসময় তথ্যমন্ত্রী আরও বলেন, প্রকৃত আলেমদের রাজনৈতিক উদ্দেশ্য থাকে না, তারা আল্লাহপাকের কাছে প্রার্থনা করেন, মানুষকে সৎপথে পরিচালিত করার জন্য বয়ান করেন। তথ্যমন্ত্রী বলেন, ‘আজকে কিছু আলেম নামধারী ব্যক্তিবর্গ মানুষের ধর্মীয় অনুভূতিকে ব্যবহার করে নিজেদের আখের গোছানোতে লিপ্ত। মাদ্রাসা দেখিয়ে বিভিন্ন দেশ এবং দেশের বিভিন্ন দানশীল ব্যক্তিদের কাছ থেকে থেকে তারা চাঁদা সংগ্রহ করে। আর সেই টাকা দিয়ে পরস্ত্রীকে নিয়ে রিসোর্টে যায় ফুর্তি করার জন্য। এমনকি জাকাত-ফিতরার টাকাও তারা আরাম-আয়েশের জন্য নিজেদের অ্যাকাউন্টে নিয়ে গেছে। এরা কি আলেম! এরা আলেম নামধারী কলঙ্ক।

আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান।

Advertisement
Share.

Leave A Reply