fbpx

বিজয় দিবসে ওয়ালটন ল্যাপটপে ৪০ শতাংশ ছাড়

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বিজয় দিবস উপলক্ষ্যে ল্যাপটপ ও কম্পিউটার এবং এক্সেসরিজে মূল্যছাড় দিচ্ছে ওয়ালটন। ১৬ ডিসেম্বর ওয়ালটনের দুই মডেলের গেমিং ল্যাপটপে থাকছে ৪০ শতাংশ ছাড়। এছাড়া পুরো ডিসেম্বর মাস জুড়ে ওয়ালটন ই-প্লাজা থেকে ল্যাপটপ ও কম্পিউটার এবং এক্সেসরিজ কিনলে ১৬ শতাংশ ডিসকাউন্ট দেওয়া হবে।

এছাড়া সারা দেশে চলছে ওয়ালটনের ল্যাপটপ এক্সচেঞ্জ কার্যক্রম। এর আওতায় যে কোনো ব্র্যান্ডের সচল বা অচল ল্যাপটপ-ডেস্কটপ জমা দিয়ে সর্বোচ্চ ২২ শতাংশ ডিসকাউন্টে ওয়ালটনের নতুন ল্যাপটপ-ডেস্কটপ কেনা যাচ্ছে। এমনকি ওয়ালটনের নতুন ল্যাপটপ-ডেস্কটপ কিনলে ৩ মাসের কিস্তি সুবিধায় তা পরিশোধ করা যাচ্ছে।

ওয়ালটন কম্পিউটারের প্রধান নির্বাহী কর্মকর্তা প্রকৌশলী লিয়াকত আলী জানান, বিজয় দিবসের দিন ওয়াক্সজ্যাম্বু সিরিজের ডব্লিউডব্লিউ১৭৬এইচ৭বি মডেলের ডিজাইন, সিমুলেশন এবং গেমিং ল্যাপটপ ক্রয়ে ক্রেতারা পাবেন ৪০ শতাংশ পর্যন্ত মূল্যছাড়। ফলে ৭৯,৯৫০ টাকা দামের ল্যাপটপটি কেনা যাবে মাত্র ৪৭,৯৭০ টাকায়। আর কেরোন্ডা ডব্লিউকে১৫৬এইচ৭বি মডেলের ৬৯,৯৫০ টাকা মূল্যের গেমিং ল্যাপটপটির দাম পড়বে মাত্র ৪১,৯৭০ টাকা।

এর পাশাপাশি, বিজয় দিবসের দিন সব মডেলের ওয়ালটন ল্যাপটপ, ডেস্কটপ এবং অন্যান্য এক্সেসরিজে থাকছে ১৬ শতাংশ ডিসকাউন্ট। দেশের যে কোনো ওয়ালটন প্লাজা, ডিস্ট্রিবিউটর শোরুম, আইটি ডিলার, মোবাইল ডিলার শোরুম এবং ই-প্লাজা থেকে এসব পণ্য কেনায় বিজয় দিবসের বিশেষ মূল্যছাড় পাওয়া যাবে।

এছাড়াও, বিজয়ের মাস উপলক্ষ্যে ওয়ালটন ল্যাপটপ ইউজার কমিউনিটি ফেসবুক গ্রুপে শুরু হয়েছে রিভিউ কনটেস্ট। এই প্রতিযোগিতায় ওয়ালটন ল্যাপটপ, ডেস্কটপ ও অল-ইন-ওয়ান পিসি ব্যবহারকারীদের জন্য অভিজ্ঞতা শেয়ারের মাধ্যমে এএসএসডি জিতে নেয়ার সুযোগ থাকছে। রিভিউ দেয়ার এ প্রতিযোগীতা চলবে ১৬ ডিসেম্বর পর্যন্ত।

Advertisement
Share.

Leave A Reply