fbpx

বিনোদনপ্রেমীদের জন্য ওয়ালটনের অত্যাধুনিক সাউন্ডবার

Pinterest LinkedIn Tumblr +

বিনোদনপ্রেমীদের জন্য অত্যাধুনিক দুটি সাউন্ডবার নিয়ে এসেছে ওয়ালটন। ওয়ালটনের সাউন্ড ডিভাইস ব্র্যান্ড ‘কোরাস’ এর প্যাকেজিং এ বিশ্বমানের ফিচারসমৃদ্ধ আকর্ষণীয় ডিজাইনের ওই সাউন্ডবার দেবে সুমধুর ও জোরালো শব্দ। গান শোনা, মুভি দেখা কিংবা গেম খেলায় অনন্য অনুভূতি পাবেন গ্রাহক।

ওয়ালটনের ওই সাউন্ডবারগুলো মোবাইল ফোন, ল্যাপটপ, ট্যাব, টেলিভিশনসহ বিভিন্ন ডিভাইসে ব্যবহার করা যাবে। আলাদা রিমোট কন্ট্রোল সুবিধা থাকায় ব্যবহারকারীর ইচ্ছেমতো ঘরের যে কোনো প্রান্ত থেকেই ওয়ালটন সাউন্ডবার নিয়ন্ত্রণ করতে পারবেন।

জানা গেছে, নতুন আসা সাউন্ডবার দুটোর মডেল ডব্লিউএসবি৪০ (WSB40) এবং ডব্লিউএসবি১২০ (WSB120)।  ৪০ আরএমএস ওয়াট ক্ষমতা বিশিষ্ট  ৯০০ মিমি দৈর্ঘ্য, ৬৮ মিমি উচ্চতা এবং ৯০ মিমি প্রশস্ত ডব্লিউএসবি৪০ মডেলে রয়েছে ৪টি উন্নতমানের স্টেরিও স্পিকার। বিশেষ ফিচার হিসেবে এতে থাকছে এলসিডি ডিসপ্লে। সেই সাথে রয়েছে ব্লুটুথ, অক্স, এইচডিএমআই এবং ইউএসবি (Bluetooth, AUX, HDMI, USB) প্লে মোড।

অন্যদিকে 120 ওয়াট আউটপুট পাওয়ারের ডব্লিউএসবি১২০ (WSB120) মডেলটিতে সাউন্ডবার ছাড়াও বাড়তি হিসেবে থাকছে একটি উচ্চ ক্ষমতাসম্পন্ন সাবউফার, যা সারা বাড়িজুড়ে আরামদায়ক সাউন্ড কোয়ালিটি নিশ্চিত করবে।

নতুন আসা এই ডিভাইসগুলো সম্পর্কে ওয়ালটন ডিজি টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর প্রকৌশলী লিয়াকত আলী বলেন ,’দেশের বাজারে স্মার্ট ডিভাইস হিসেবে সাউন্ডবারের বিপুল চাহিদা রয়েছে। এই চাহিদার কথা মাথায় রেখেই ক্রেতাদের পছন্দ ও সাধ্য অনুযায়ী বিভিন্ন ধরনের উন্নতমানের অডিও ডিভাইস নিয়ে আসছে ওয়ালটন। যার নতুন সংযোজন এই দুই মডেলের সাউন্ডবার। এই সাউন্ডবারগুলো ব্যবহার করে ক্রেতারা ঘরে বসেই উপভোগ করতে পারবেন আরামদায়ক এবং উন্নতমানের সাউন্ড কোয়ালিটি যা তাদের প্রাত্যাহিক জীবনের বিনোদনে যোগ করবে ভিন্ন মাত্রা।’

ওয়ালটন সূত্রে জানা গেছে, স্লিম ডিজাইনের দুটি সাউন্ডবারের মধ্যে ডব্লিউএসবি৪০ (WSB40) মডেলের সাউন্ডবারের বাজারমূল্য ৫,৭৫০ টাকা। আর সাবউফারযুক্ত ডব্লিউএসবি১২০ (WSB120) মডেলের দাম রাখা হয়েছে ৯,৭৫০ টাকা। ডিভাইসগুলো পাওয়া যাবে সারা দেশব্যাপী ছড়িয়ে থাকা ওয়ালটনের সব শোরুমে। সাউন্ডবারগুলোতে থাকছে এক বছরের বিক্রয় পরবর্তী সেবা।

Share.

Leave A Reply