fbpx

বিবিএস পরিবারে ‘নারী দিবস’

Pinterest LinkedIn Tumblr +

বিবিএস পরিবারের সব নারীকর্মীদের নিয়ে প্রতিবছরের মতো এবারো বিবিএস ক্যাবলস লিমিটেড পালন করলো “আর্ন্তজাতিক নারী দিবস”।

আজ সোমবার, ৮ মার্চ, বিবিএস ক্যাবলস অফিসের সম্মেলন কক্ষে আর্ন্তজাতিক নারী দিবসের এ আয়োজনে বিবিএস ক্যাবলস’র ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার এবং তার সহধর্মিনী মনিরা নোমান, বিবিএস মিডিয়ার ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার বদরুল হাসান ও পরিচালকবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় বিবিএস মিডিয়া ও বিবিএস ক্যাবলসের প্রায় ৩৫ জন নারীকর্মীর পাশাপাশি অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

বিবিএস পরিবারে ‘নারী দিবস’

বিবিএস ক্যাবলস লিমিটেডের নারীকর্মীদের সাথে মিসেস মনিরা নোমান

বিবিএস ক্যাবলস’র ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার এসময় তার বক্তব্যে প্রতিষ্ঠানের সকল নারীকর্মীকে অভিবাদন জানিয়ে বলেন, তিনি নারী-পুরুষকে কখনো আলাদা করে দেখেন না। সবাইকে সমান অধিকার, সমান সুযোগ দেয়াতে বিশ্বাসী তিনি। নারীরা যেন কর্মক্ষেত্রে নিজেদের যোগ্যতা প্রমাণ করতে নিজেদের সেভাবেই প্রস্তুত করে তোলেন, সে আহ্বান জানান তিনি প্রতিটি নারীকে।

ইঞ্জিনিয়ার নোমান হাওলাদার এসময় আরো বলেন, একজন কর্মজীবী নারী দিনের বেশিরভাগ সময় তার সহকর্মীদের সাথে কর্মক্ষেত্রে কাটায়। তাই প্রতিটি কর্মক্ষেত্র হওয়া উচিত সবার জন্য নিরাপদ, আনন্দময়।

মিসেস মনিরা নোমানও এসময় বিবিএস ক্যাবলসের সাথে যুক্ত প্রতিটি নারী সদস্যদের ভালোবাসা ও অভিবাদন প্রকাশ করে বলেন, একজন ভালো জীবনসঙ্গী, কর্মক্ষেত্রে একজন ভালো সহকর্মী নারীকে সামনের দিকে এগিয়ে যেতে সবচেয়ে বেশি সাহায্য করেন। তিনি বলেন, যে যেখানে কাজের যেমন সুযোগ পায়, তার সেখানেই নিজের সবোর্চ্চ দিয়ে যোগ্যতা প্রমাণ করে কাজ করা উচিত।

আর্ন্তজাতিক নারী দিবস উপলক্ষ্যে এ সময় সকল সহকর্মীদের সাথে কেক কেটে দিবসটি পালন করেন ইঞ্জিনিয়ার নোমান ও ও মনিরা নোমান।

বিবিএস পরিবারে ‘নারী দিবস’

কেক কেটে পালন করা হয় নারী দিবস

মনিরা নোমান এ সময় নারী দিবস উপলক্ষ্যে সকল নারীকর্মীদের বিশেষ উপহার দেন। পাশাপাশি, তিনি অন্যান্য পুরুষ কর্মকর্তাদেরকেও উপহার দিয়ে নারী দিবসের অভিবাদন জানান।

বিবিএস পরিবারে ‘নারী দিবস’

পুরুষ কর্মকর্তাদেরকেও শুভেচ্ছা জানানো হয় নারী দিবসের।

Share.

Leave A Reply