fbpx
BBS_AD_BBSBAN
৩০শে নভেম্বর ২০২২ | ১৫ই অগ্রহায়ণ ১৪২৯ | পরীক্ষামূলক প্রকাশনা

বিশ্বের ‘সুন্দরতম’ নারী ইসরায়েলি বিমানবাহিনীর ইয়েল শেলবিয়া

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

‘টিসি ক্যান্ডলার’ ম্যাগাজিন বিশ্বব্যাপি স্বাধীন সমালোচকদের মতামতের ভিত্তিতে বিশ্বের সুন্দরতম নারীর তালিকা প্রকাশ করে থাকে। সম্প্রতি তারা ২০২০ সালের বিশ্বের সবচেয়ে সুন্দরী মুখের যে তালিকা প্রকাশ করেছে, তার শীর্ষে আছেন ইসরায়েলি মডেল ইয়েল শেলবিয়ার। পেশাগত জীবনে তিনি চাকরিরত ইসরায়েলি বিমানবাহিনীতে। আগের বছরও তিনি এই তালিকায় দ্বিতীয় স্থানে ছিলেন।

বিশ্বের ‘সুন্দরতম’ নারী ইসরায়েলি বিমানবাহিনীর ইয়েল শেলবিয়া

তিনি ইতোমধ্যে লিওনেল মেসির মতো ফুটবলের মহাতারকার সঙ্গে কাজ করেছেন। ছবিসূত্র : ফেইসবুক

এ তালিকার শীর্ষে উঠে আসতে ইয়েল পেছনে ফেলেছেন ‘ওয়ান্ডার ওম্যান’খ্যাত তার স্বদেশী অভিনেত্রী গ্যাল গ্যাডোটকে। বিশ্বের শীর্ষ ১০০ সুন্দরীর যে তালিকা করেছে ‘টিসি ক্যান্ডলার’ তাতে সেলিনা গোমেজ, এমা ওয়াটসনের মতো পশ্চিমী তারকাদের পাশাপাশি রয়েছেন ভারতীয় তারকা প্রিয়াঙ্কা চোপড়ার নামও!

ইসরায়েলের গোঁড়া খ্রিস্টান পরিবারের জন্ম নেয়া ইয়েল শেলবিয়াকে এই পর্যন্ত আসতে বহু সংগ্রাম করতে হয়েছে। ধর্মীয় স্কুলে পড়াশোনা করা এই তরুণী যখন প্রথম মডেলিংয়ে আসেন তখন পরিবারসহ সবখান থেকেই নানা বাধা-প্রতিবন্ধকতা আসে। তবে সকল বাধা ডিঙিয়েই আজকের এই অবস্থানে শেলবিয়া। তিনি ইতোমধ্যে লিওনেল মেসির মতো ফুটবলের মহাতারকা, কিম কার্দাশিয়ানের মতো মার্কিন মডেলদের সঙ্গেও একসাথে কাজ করেছেন।

বিশ্বের ‘সুন্দরতম’ নারী ইসরায়েলি বিমানবাহিনীর ইয়েল শেলবিয়াতার শুরুটা হয় ইনস্টাগ্রামে ছবি পোস্টের মধ্য দিয়ে। স্কুলপড়ুয়া কিশোরী শেলবিয়ার ছবি নজরে পড়ে পেশাদার চিত্রগ্রাহক ম্যারিনার। তিনিই শেলবিয়াকে প্রথম ফটোশুটের প্রস্তাব দেন। এরপর একে একে তার বাধা ডিঙানো।

সংবাদমাধ্যমকে শেলবিয়া বলেন, ‘আমি কখনই কোনো কিছুতেই প্রথম হতে আসিনি। তবে এটা খুব সুন্দর অনুভূতি আমি প্রথম হয়েছি।’

 

Advertisement
Share.

Leave A Reply