fbpx

বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ঋতাভরী

Pinterest LinkedIn Tumblr +

পরপর দুইবার শরীরে অস্ত্রোপচার করার জন্য কাজ থেকে বেশ কিছুদিন দূরে ছিলেন টলিউড অভিনেত্রী ঋতাভরী। তবে এখন সুস্থ আছেন।

এমনিতেই এই অভিনেত্রীকে নিয়ে ভক্তদের আগ্রহ তুঙ্গে। কারণ সৌন্দর্য্যের সাথে সাথে তিনি অভিনয়েও দিন দিন পরিণত হচ্ছেন। টলিউডে কাজ করার পাশাপাশি বলিউডেও কাজ করেছেন। সবকিছু মিলিয়ে তিনি ছেলে ভক্তদের কাছে বেশ কাঙ্খিত।

কিন্তু ঋতাভরীর ছেলে ভক্তদের জন্য দুঃসংবাদ। ভারতীয় সংবাদপত্র আনন্দবাজারকে এই অভিনেত্রী জানিয়েছেন খুব শিঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তিনি।

তার খারাপ সময়ে যারা পাশে ছিলেন, তাদের মধ্যে আছেন এক ডাক্তার বন্ধু। এই বন্ধুকেই তিনি বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন। এই বছরই তাদের পরিচয় হয়েছে।

বিয়ের সিদ্ধান্ত বিষয়ে এই অভিনেত্রী বলেন, ‘আমার একটাই শর্ত ছিল, যাকে বিয়ে করব, বিয়ের আগে তার সঙ্গে কিছু দিন থাকতে চাই। কিন্তু দুই বাঙালি পরিবার ব্যাপারটাকে কী ভাবে নেবে জানি না। তাই ঠিক হল, এ বছর ডিসেম্বরে এনগেজমেন্ট করে আমরা একসঙ্গে থাকব আমার বাড়িতে। কোভিড পরিস্থিতি ঠিক হলে পরের বছর বা তার পরের বছর জাঁকজমক করে বিয়ে করব।’

তিনি আরও বলেন, ‘আমি সত্যিই জীবনের পরের পদক্ষেপটা খুব তাড়াতাড়ি নিতে চাই। ওর পরিবারে সকলে ডাক্তার। আশা করব, আমার কাজের ধারার সঙ্গে ও যেন মানিয়ে নিতে পারে।’

পাত্রের পরিচয় জানতে চাইলে ঋতাভরী জানান, পাত্র খুবই লাজুক। সে চায় না তার নাম বলা হোক। আনন্দবাজার তার পেশা আগেই লিখেছিল, এ বার নামটা ঠিক ছিল কি না, সেটা এনগেজমেন্টের ছবি থেকে বোঝা যাবে।

এবার পুজোয় তার সিনেমা ‘এফআইআর’ মুক্তি পাচ্ছে। এ ছাড়াও অনুরাগ কাশ্যপের প্রযোজনায় একটি হিন্দি ছবিতে কাজ করছেন ঋতা। ‘মায়া মৃগয়া’ নামে আর একটি সিনেমার শুটিং শুরু করবেন দ্রুতই।

Share.

Leave A Reply