fbpx

বিয়ের প্রস্তুতিতে ব্যস্ত বলিউড তারকারা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বলিউডে পড়েছে বিয়ের ধুম। সেই সাথে পুরোদমে চলছে ঘরবাড়ি সাজানোর কাজ। খুব শিঘ্রই  গাঁটছড়া বাধতে চলেছেন বলিউডের বহুল আলোচিত জুটি রণবীর কাপুর এবং আলিয়া ভাট।

অন্যদিকে ডিসেম্বরেই বলিউডের আরেক আলোচিত জুটি ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলও বিয়ের কাজটি সম্পন্ন করবেন বলে বাতাসে খবর ভাসছে। এমনকি বলিউড ইন্ডাস্ট্রির সূত্রে খবর, আশীর্বাদ অনুষ্ঠানও সেরে ফেলেছেন তারা। এক মাস আগে তাদের আশীর্বাদ অনুষ্ঠান হোয়র কথা শোনা গিয়েছিল। তবে ক্যাট-ভিকি দুজনেই সেটা অস্বীকার করেছিলেন। জানা গেছে, পরিচালক কবীর খানের বাড়িতে তারা এই অনুষ্ঠান সম্পন্ন করেন।

‘নিউ ইয়র্ক’ এবং ‘এক থা টাইগার’ ছবির সূত্রে কবীরের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক ক্যাটরিনার। পরিচালককে তিনি নিজের দাদার মতো দেখেন। তাই মিডিয়ার নজর এড়াতে কবীর এবং মিনি মাথুরের বাড়িতেই আশীর্বাদ অনুষ্ঠান পালন করেছেন তারা। ক্যাটরিনার পক্ষে তার মা সুজ়ান  টারকোটে, বোন ইসাবেলা কাইফ ছিলেন। ভিকির বাবা-মা শ্যাম ও বীণা কৌশল এবং ভাই সানি উপস্থিত ছিলেন বলে জানা গেছে ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যম থেকে।

ডিসেম্বরের মাঝামাঝি রাজস্থানের সওয়াই মাধোপুরের এক হেরিটেজ রিসোর্টে ক্যাটরিনা-ভিকির বিয়ের অনুষ্ঠান আয়োজন করা হবে বলে জোর গুঞ্জন চলছে।

শোনা যাচ্ছে, ওরলিতে বিরাট কোহালি-অনুষ্কা শর্মা যে বাড়িতে থাকেন, সেখানেই বিলাসবহুল ফ্ল্যাট নিচ্ছেন ক্যাট-ভিকি। রবিবার সেই ফ্ল্যাট দেখতে গিয়েছিলেন ভিকি। তবে পাপারাৎজ়ির নজর এড়াতে পারেননি অভিনেতা।

অন্যদিকে, রণবীর-আলিয়াও রবিবার বান্দ্রায় তাদের নতুন বাংলোর কাজ দেখতে গিয়েছিলেন। সঙ্গে ছিলেন রণবীরের মা নিতু কাপুর। দাদা-দাদীর নামে রণবীর তাদের বাড়ির নাম রেখেছেন ‘কৃষ্ণা রাজ বাংলো’। বিয়ের পর রণবীর-আলিয়া এখানেই সংসার পাতবেন বলে জানা যায়। তবে কবে নাগাদ তাদের বিয়ের সানাই বাজবে তা নিশ্চিত করে জানা যায়নি

Advertisement
Share.

Leave A Reply