fbpx

বুবলী এবং রোশানের ‘রিভেঞ্জ’

Pinterest LinkedIn Tumblr +

নায়ক শাকিব খানের সাথে বুবলীর রয়েছে এগারটি সিনেমা। তাকে এক প্রকার শাকিবের নায়িকার তকমাই  দিয়ে দেওয়া হয়েছে। কিন্তু সেই ধারা থেকে বেরিয়ে এলেন বুবলী। কিছুদিন আগেই নিরবের সাথে ‘চোখ’ সিনেমার শুটিং শেষ করেছেন। এবার রোশানের সাথে চুক্তিবদ্ধ হলেন নতুন একটি সিনেমায়। সিনেমার নাম ‘রিভেঞ্জ’।

সোমবার (৩ মে) রাতে গুলশানের একটি রেস্তোরায় বুবলী-রোশানকে নিয়ে ‘রিভেঞ্জ’ সিনেমার ঘোষণা দেন সিনেমাটির প্রযোজক মোহাম্মদ ইকবাল। আগেই তিনি রোশানকে নায়ক এবং ভিলেন হিসেবে মিশা সওদাগরকে চূড়ান্ত করেছিলেন। তবে নায়িকা কে হবে তা নিয়ে ছিল জল্পনা-কল্পনা। পরিচালক শেষমেষ বেছে নিলেন বুবলিকে।

‘রিভেঞ্জ’ সিনেমার ঘোষণা অনুষ্ঠানে সিনেমার কলাকুশলীরা। ছবি: সংগৃহীত

‘রিভেঞ্জ’ ছবির ঘোষণা অনুষ্ঠানে বুবলী, রোশান ছাড়াও উপস্থিত ছিলেন মিশা সওদাগর, এল আর খান সীমান্ত, আবদুল্লাহ জহির বাবুসহ অনেকে।

বুবলী বলেন, আমার প্রথম ছবি বসগিরি হলেও প্রথম সেন্সর পাওয়া ছবি শুটার। যেটির প্রযোজক ইকবাল ভাই। এরপর ‘পাসওয়ার্ড’, ‘বীর’ এরপর আবার তার প্রযোজনায় ‘রিভেঞ্জ’ করতে যাচ্ছি। এটি নিসন্দেহে ভালো লাগার।

চিত্রনায়ক রোশান বলেন, একক নায়ক হিসেবে বুবলীকে প্রথম পাচ্ছি এ ছবিতে। এছাড়া মিশা সওদাগর ভাইয়ের সাথে প্রথম কাজ করতে যাচ্ছি। তাই সিনেমাটি সুযোগ আসা মাত্রই রাজি হই।’

Share.

Leave A Reply