fbpx

বৃহস্পতিবারও রাজধানীতে গ্যাসের চাপ কম থাকবে

Pinterest LinkedIn Tumblr +

বৃহস্পতিবারও রাজধানীতে গ্যাসের সরবরাহ কিছুটা কম থাকতে পারে বলে এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে তিতাস। তরলীকৃত প্রাকৃতিক গ্যাস (এলএনজি) সরবরাহ ব্যাহত হওয়ায় এবং আমিনবাজার এলাকায় তিতাস গ্যাস বিতরণ কোম্পানির পাইপলাইনে ছিদ্র মেরামতে দেরি হওয়ায় বৃহস্পতিবার দুপুর ১২টা পর্যন্ত গ্যাসের সরবরাহ কম থাকতে পারে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

বুধবার দুপুরে সব গ্রাহকের কাছে দুঃখ প্রকাশ করে এক বিজ্ঞপ্তিতে তিতাস জানিয়েছে, তিতাসের আওতাধীন এলাকায় সামগ্রিক নেটওয়ার্কে গ্যাসের সরবরাহ কম থাকায় ঢাকা শহরসহ সব এলাকায় প্রয়োজনীয় পরিমাণে ও চাপে গ্যাস সরবরাহ করা যাচ্ছে না। কাল দুপুর ১২টা পর্যন্ত গ্যাসের চাপ কম থাকবে।

এদিকে বাসায় গ্যাসের চাপ কম থাকায় ভোগান্তিতে পড়েছে সাধারণ মানুষ। রাজধানীর ধানমন্ডি, মোহাম্মদপুর, আদাবর, কল্যাণপুর, মিরপুর ১, গ্রিন রোড, কলাবাগান এলাকায় মঙ্গলবার থেকেই গ্যাসের সংকট দেখা দেয়। অনেক এলাকায় বুধবারও গ্যাসের সরবরাহ স্বাভাবিক হয়নি।

প্রসঙ্গত, সাভারের আমিনবাজার এলাকায় পাইপলাইন ক্ষতিগ্রস্ত হওয়ায় মঙ্গলবার সকালে গ্যাসের সরবরাহ বন্ধ করে দেওয়া হয়। এরপর লিকেজ বা ছিদ্র শনাক্ত হয় ১২ ইঞ্চি পাইপলাইনে। তাই এটি বন্ধ রেখে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ১৬ ইঞ্চি পাইপলাইনে গ্যাস সরবরাহ করা হয়। কিন্ত তা প্রয়োজনের তুলনায় পর্যাপ্ত নয়।

Share.

Leave A Reply