fbpx

বেইলি রোড ট্রাজেডি,পুলিশ সপ্তাহের অনুষ্ঠান বাতিল

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

রাজধানীর বেইলি রোডের অগ্নিকাণ্ডের ঘটনায় গতকাল শুক্রবার (১ মার্চ) পুলিশ সপ্তাহ-২০২৪ এর আইনশৃঙ্খলা ও অপরাধ নিয়ন্ত্রণসংক্রান্ত মতবিনিময় সভা বাতিল করা হয়েছে। পুলিশ সদর দপ্তরের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত বৃহস্পতিবার আগুন লাগার পরপরই রাজারবাগ পুলিশ লাইনসে পুলিশ সপ্তাহের চলমান অনুষ্ঠান সংক্ষিপ্ত করে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে নিয়ে ঘটনাস্থলে যান আইজিপি। তিনি ঘটনাস্থল পরিদর্শন করেন এবং উদ্ধারকাজের তদারকি করেন।

পুলিশপ্রধান হতাহতদের দেখতে রাতেই রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে যান।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, আগুনে পুলিশের একজন অতিরিক্ত উপমহাপরিদর্শকের (অতিরিক্ত ডিআইজি) মেয়েও অগ্নিদগ্ধ হয়ে প্রাণ হারিয়েছেন। তিনি বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী ছিলেন। আইজিপি অগ্নিকাণ্ডে নিহত ব্যক্তিদের আত্মার শান্তি কামনা করেন এবং তাদের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। তিনি আহত ও চিকিৎসাধীনদের দ্রুত আরোগ্য কামনা করেন।

গত বৃহস্পতিবার রাতে বেইলি রোডের গ্রিন কোজি কটেজ ভবনে আগুন লেগে ৪৬ জনের মৃত্যু হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন আছেন ১২ জন।

Advertisement
Share.

Leave A Reply