fbpx

বেনজেমার জোড়া গোলে রিয়েল মাদ্রিদের জয়  

Pinterest LinkedIn Tumblr +

চারে এ ৪। শেষ ১০ দিনে রিয়াল মাদ্রিদ দুর্বার। সব প্রতিযোগিতা মিলিয়ে রিয়াল টানা চার ম্যাচ জিতেছে। ডার্বি ম্যাচে অ্যাতলেতিকোর বিপক্ষে রোমঞ্চকর জয়টা তিন দিন আগেই। এবার লিগ চ্যাম্পিয়নরা আথলেতিক বিলবাওকে হারিয়েছে ৩-১ গোলে। পয়েন্ট টেবিলের শীর্ষ দল রিয়াল সোসিয়েদাদকেও ছুঁয়ে ফেলেছে লস ব্লাঙ্কোসরা।

জিদানের তুরুপের তাস এখন করিম বেনজেমা। মাঠে নামলেই যেন জোড়া গোল। চ্যাম্পিয়ন্স লিগে রিয়ালের নকআউটটাও নিশ্চিত হয়েছিলো বেনজেমার জোড়া গোলেই।

কাসেমিরোকে ছাড়াই বিলবাওয়ের বিপক্ষে দল নামায় কোচ জিদান। শুরুতেই বড় ধাক্কা খায় বিলবাও। ম্যাচের ১৩ মিনিটেই রাউল গার্সিয়া লাল কার্ড দেখে মাঠ ছাড়েন । টনি ক্রুসকে পেছন থেকে ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড পান এই মিডফিল্ডার।

গার্সিয়ার লাল কার্ডে চাপে পড়ে বিলবাও। অপরদিকে বল দখলে রেখেও গোল আদায়ে ব্যর্থ হচ্ছিলো রিয়াল। কিন্তু ম্যাচ বিরতিতে তারা যায় এগিয়ে থেকে। প্রথমার্ধের একদম শেষ দিকে রিয়ালকে লিড এনে দেন জার্মান মিডফিল্ডার টনি ক্রুস। অ্যাসিস্ট ছিলো ভিনিসিউসের।

বিরতি থেকে ফিরেই পাল্টা আঘাত বিলবাওয়ের। ১০ জনের দল নিয়েও তারা রিয়ালের সঙ্গে সমতায় ফিরে ৫২ মিনিটে। গোল করেন ডিফেন্ডার কাপা।

ম্যাচের শেষ দিকে ছিলো বেনজেমা জাদু। আবারো হেডের কারিশমা এই ফরাসি তারকার। ৭৪ মিনিটে কর্নার থেকে কারভাহালের ক্রসে রিয়ালকে এগিয়ে দেন বেনজেমা। ম্যাচে যোগ করা সময় আরো একটি নান্দনিক গোল। লুকা মদ্রিচের বাড়ানো বলে ৩-১ ব্যবধানে জয় নিশ্চিত করেন বেনজেমা।

১৩ ম্যাচে ৮ জয় ও দুই ড্র’য়ে সোসিয়েদাদ ও আতলেতিকো মাদ্রিদের সমান ২৬ পয়েন্ট হলো রিয়ালের।

Share.

Leave A Reply