fbpx

বেস্ট রিটেইল অর্গানাইজেশন অব দ্য ইয়ারসহ ৩টি পুরস্কার জিতলো স্বপ্ন

Pinterest LinkedIn Tumblr +

বাংলাদেশের জনপ্রিয় চেইন সুপারশপ ‘স্বপ্ন’ ‘বেস্ট রিটেইল অর্গানাইজেশন অব দ্য ইয়ার’ পুরস্কার জিতেছে। পাশাপাশি তারা ‘মোস্ট সাসটাইনেবল রিটেইল ইনিশিয়েটিভ’, ‘বেস্ট একুইজিশন স্ট্যাটেজি’ ক্যাটাগরিতেও পুরস্কার পেয়েছে।

রবিবার (২৪ অক্টোবর) ‘স্বপ্ন’ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের আয়োজনে প্রথমবারের মতো ভার্চুয়ালি অনুষ্ঠিত হয় ‘বাংলাদেশ রিটেইল অ্যাওয়ার্ডস-২০২১’ । সবকিছু পর্যালোচনা করার পর জুরিবোর্ড ২৩ অক্টোবর (শনিবার) রাতে এই পুরস্কার ঘোষণা করে।

অনুষ্ঠানে অ্যাসোসিয়েট পার্টনার ছিল ডেইলি স্টার। এছাড়া পার্টনার হিসেবে ছিল আরও ওয়ার্ল্ড রিটেইল ফোরাম, রিটেইল  স্টোর টুরস (স্ট্যাটেজিক পার্টনার ), এমএসবি (নলেজ পার্টনার), আমরা (টেকনোলজি), ব্যাক পেইজ পিআর।

এর আগে বিশ্বের ১৭টি দেশের সঙ্গে প্রতিযোগিতা করে স্বপ্ন ‘(এএমএফ) ষষ্ঠ এশিয়া মার্কেটিং এক্সিলেন্স অ্যাওয়ার্ড’ লাভ করে, যা এশিয়ার ‘মার্কেটিং কোম্পানি অব দ্য ইয়ার-২০২০’ নামে পরিচিত।

২০০৮ সালে স্বপ্ন বাংলাদেশে তাদের যাত্রা শুরু করে। এই চেইনশপ বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজিত বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড ২০১৬,২০১৭, ২০১৮,২০১৯ এবং ২০২০ সালে ‘সুপারস্টোর’ বিভাগে পর পর ৫ বার বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ডে ভূষিত হয়েছে।

এছাড়া ২০১৯ এবং ২০২০ সালে পরপর দুই বছর সব ক্যাটাগরির মধ্যে দেশের প্রথম দশটি ব্র্যান্ডের মধ্যে স্থান করে নিয়েছে। এছাড়া সুপার ব্র্যান্ড বাংলাদেশের অধীনে ২০১৮ এবং ২০২০-২১ সালে ‘সুপার ব্র্যান্ড’ হিসেবে পুরস্কার জিতেছে জনপ্রিয় এই চেইনশপ স্বপ্ন।

Share.

Leave A Reply