fbpx

বড় পর্দায় ফিরছেন ইন্দ্রাণী হালদার

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

এক সময় টালিউড ইন্ডাস্ট্রিতে ঝড় তুলতেন ইন্দ্রাণী হালদার। জিতেছেন শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার। তবে সেসব এখন অতীত। দীর্ঘ সময় ধরে এই অভিনেত্রী অভিনয়ের বাইরে ছিলেন। তারপর ছোট পর্দায় ‘গোয়েন্দা গিন্নী’ সিরিয়াল দিয়ে তিনি নতুন করে আলোচনায় উঠে আসেন। এরপর ‘শ্রীময়ী’ সিরিয়ালেও তিনি দর্শকের প্রচুর ভালোবাসা পেয়েছেন। তবে শেষ হতে চলেছে ‘শ্রীময়ী’।

নতুন খবর হল, বড় পর্দায় ফিরতে চলেছেন ইন্দ্রাণী। টলিউডের তরুণ নির্মাতা মৈনাক ভৌমিকের আগামী ছবির প্রধান মুখ তিনি। ওই ছবিতেই থাকছেন টলিউডের আরেক অভিনেত্রী মধুমিতা সরকার। এই প্রথমবার ইন্দ্রাণী ও মৈনাক একসঙ্গে কাজ করবেন। খবরটি নিশ্চিত করেছেন ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার।

মৈনাকের সিনেমা মানেই হালকা মেজাজের। ইন্দ্রাণী-মধুমিতা দুই প্রজন্মের অভিনেত্রী। দু’জনেই ক্যারিয়ার শুরু করেছেন ছোট পর্দা দিয়ে। ইন্দ্রাণী তার ক্যারিয়ারে ছোট-বড় দুই পর্দাতেই ব্যালান্স  করে কাজ করেছেন। সিনেমায় তার শেষ উল্লেখযোগ্য কাজ অতনু ঘোষের ‘ময়ূরাক্ষী’। ‘শ্রীময়ী’ চলেছে আড়াই বছর। ইন্দ্রাণীর কাছে নতুন ধারাবাহিকের প্রস্তাবও ছিল। তবে তিনি এখন সিনেমায় মন দিতে চান কিছু দিন। আগামী বছরের গোড়ায় এই ছবির শুটিং শুরু হওয়ার কথা। ছবির নাম এখনও চূড়ান্ত নয়।

Advertisement
Share.

Leave A Reply