fbpx
BBS_AD_BBSBAN
৭ই ডিসেম্বর ২০২২ | ২২শে অগ্রহায়ণ ১৪২৯ | পরীক্ষামূলক প্রকাশনা

ভাতিজিকে বিয়ে করতে না পেরে মা-ভাবিকে কুপিয়ে হত্যা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

কুমিল্লা জেলার নাঙ্গলকোটে সৎভাইয়ের মেয়েকে বিয়ে করতে বাধা দেওয়ায় আপন মা ও তার সৎভাইয়ের স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছে ছায়েদুল হক নামের এক যুবক। এ ঘটনায় ঘাতক ছায়েদুল হককে আটক করেছে পুলিশ।

৮ ফেব্রুয়ারি সোমবার উপজেলার আদ্রা দক্ষিণ পুজকরা গ্রামের ব্যাপারী বাড়িতে এ হত্যা কাণ্ডের ঘটনা ঘটে। নিহতেরা হলেন, নুরজাহান বেগম (৭০) ও নুরুন নাহার (৪৪)।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে পুজকরা গ্রামের আজিজুল হকের মেয়েকে বিয়ের প্রস্তাব দিয়ে আসছে তার সৎ ছোটভাই ছায়েদুল হক ওরফে শিকি। এ নিয়ে একাধিকবার সালিশ বৈঠকও হয়। সোমবার ছায়েদুল জানতে পারে তার ভাতিজিকে পার্শ্ববর্তী গ্রাম থেকে একটি পক্ষ দেখার জন্য আসবে। এতে ক্ষিপ্ত হয়ে তার মা নুরজাহানের সঙ্গে ঝগড়া বাধে।

ঝগড়ার এক পর্যায়ে ছায়েদুল ছুরি দিয়ে তার মাকে আঘাত ও সৎভাইয়ের ঘরে গিয়ে তার ভাবিকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে। এরপর তার ভাতিজিকে কুপিয়ে জখম করে ও ৯ মাস বয়সী একটি শিশুকে ছুড়ে ফেলে দেয়। পরে এলাকাবাসী তাকে আটক করে ,পুলিশে খবর দেয়।

পরে পুলিশ এসে , ঘটনাস্থল থেকে ছায়েদুল হককে আটক করে ও দুইজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

Advertisement
Share.

Leave A Reply