fbpx

ভারতীয় গুপ্তচর মিম!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

মাসুদ রানা সিরিজের প্রথম বই ‘ধ্বংস পাহাড়’ থেকে ‘এম আর নাইন’ নামে সিনেমা হওয়ার ঘোষণা এসেছিলো আগেই। এমনকি মাসুদ রানা চরিত্রের জন্য নির্বাচন করা হয়েছিলো বি এম সুমনকে। এবার সিনেমাটিতে ভারতীয় গুপ্তচর চরত্রের জন্য চুক্তিবদ্ধ হলেন মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা মিম।

থ্রিলার অ্যাকশন ঘরানার ছবিটি যৌথভাবে প্রযোজনা করছে হলিউড থেকে অ্যাভেইল এন্টারটেইনমেন্ট ও বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া।

ভারতীয় গুপ্তচর মিম!

বিদ্যা সিনহা মিম। ছবি: ফেসবুক

গত সপ্তাহের শুরুর দিকে ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন বলে জানিয়েছেন মিম। তিনি বলেন্‌ আসলে বেশ আগে থেকেই কথা হচ্ছিলো সিনেমাটিতে কাজ করার ব্যাপারে। চেয়েছিলাম চুক্তিবদ্ধ হয়ে তারপর সবাইকে জানাবো। শনিবার(২০ নভেম্বর) সিনেমার প্রযোজক আবদুল আজিজ ভাইসহ ছবিসংশ্লিষ্ট বেশ কয়েকজন আমাদের বাসায় এসেছিলেন। সেসময়ই চুক্তিবদ্ধ হই।’

চরিত্রটি ঠিকঠাকভাবে যেন করতে পারেন এজন্য মিম কয়েকবার মূল উপন্যাসটিও পড়েছেন। যেহেতু সিনেমার সাথে হলিউডও জড়িত, তাই মিম চরিত্রের জন্য নিচ্ছেন আলাদা প্রস্তুতি। এমনকি নিয়মিত জিমে যাচ্ছেন বলেও জানান এই অভিনেত্রী।

ভারতীয় গুপ্তচর মিম!

ছবি: ফেসবুক

আগামী ১ ফেব্রুয়ারি থেকে বাংলাদেশের লোকেশনে শুটিং শুরু হবে। টানা ২৫ দিন শুটিং হবে। তারপর এক সপ্তাহের বিরতি দিয়ে টানা ১৫ দিনের শুটিং হবে যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে। সিনেমাটি বাংলা ও ইংরেজী ভাষায় আলাদা আলাদাভাবে শ্যুট  হবে।

Advertisement
Share.

Leave A Reply