fbpx
BBS_AD_BBSBAN
২৬শে ফেব্রুয়ারি ২০২৪ | ১৩ই ফাল্গুন ১৪৩০ | পরীক্ষামূলক প্রকাশনা

ভারতের পাঞ্জাবে ভয়াবহ বিস্ফোরণ, নিহত ২

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ভারতের পাঞ্জাব প্রদেশের লুধিয়ানা জেলা আদালতে আজ ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ বিস্ফোরণে কমপক্ষে দু’জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এ বিস্ফোরণে আরও চারজন মারাত্মকভাবে আহত হয়েছেন। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে এ খবর নিশ্চিত করা হয়েছে।

ভারতের পাঞ্জাবে ভয়াবহ বিস্ফোরণ, নিহত ২

ছবি: এনডিটিভি

স্থানীয় সময় বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) দুপুর ১২টা ২২ মিনিটে আদালতের তৃতীয় তলার একটি শৌচাগারে বিস্ফোরণটি ঘটে। বিস্ফোরণের তীব্রতায় শৌচাগারের দেয়াল ক্ষতিগ্রস্ত হয়েছে এবং আশপাশের বিভিন্ন কক্ষের কাচ ভেঙে পড়েছে।

ভারতের পাঞ্জাবে ভয়াবহ বিস্ফোরণ, নিহত ২

ছবি: সংগৃহীত

বার্তা সংস্থা এএনআইয়ের খবরে বলা হয়েছে, বিস্ফোরণের সময় জেলা আদালতের কার্যক্রম চলছিল। যে ভবনে এ বিস্ফোরণের ঘটনা ঘটেছে, সেই ভবনে আটটি আদালত কক্ষ রয়েছে।

স্থানীয় পুলিশ জানিয়েছে, বিস্ফোরণের পর ওই এলাকা তারা ঘিরে রেখেছে। বর্তমানে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে রয়েছেন বলেও জানায় পুলিশ।

তবে কী কারণে এ বিস্ফোরণের ঘটনা ঘটেছে, তা জানা যায়নি। পুলিশের পক্ষ থেকেও এ নিয়ে এখনো কিছু জানানো হয়নি।

জানা গেছে, পাঞ্জাবের লুধিয়ানা শহরে যেখানে জেলা কমিশনারের কার্যালয়, তার পাশেই এ আদালত ভবন। এই আদালত ভবন ও কমিশনারের কার্যালয় দু’টোই শহরের কেন্দ্রে অবস্থিত।

পাঞ্জাবের সাবেক মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং এ ঘটনায় নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন। এক টুইট বার্তায় তিনি পাঞ্জাব পুলিশকে এ ঘটনার পুঙ্খানুপুঙ্খ তদন্তের আহ্বান জানান।

Advertisement
Share.

Leave A Reply