fbpx

‘ভারতে আটক পুলিশ কর্মকর্তা সোহেল রানাকে ফিরিয়ে আনা হবে’

Pinterest LinkedIn Tumblr +

গ্রাহকের টাকা আত্মসাতের দায়ে অভিযুক্ত আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ই-অরেঞ্জের পৃষ্ঠপোষক বনানী থানার পরিদর্শক (তদন্ত) সোহেল রানাকে দেশে ফিরিয়ে আনা হবে বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন (ডিএমপি) পুলিশ কমিশনার শফিকুল ইসলাম।

৫ সেপ্টেম্বর (রবিবার) দুপুরে তিনি সংবাদমাধ্যমে এ কথা জানান।

শফিকুল ইসলাম বলেন, ভারতে মামলা হবার কারণে তাকে ফিরিয়ে আনার বিষয়টি নিশ্চিত নয়। তবে  স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মাধ্যমে বিএসএফকে চিঠি দিয়ে ফিরিয়ে আনা সম্ভব। আর এ বিষয়ে চেস্টা চলছে। যদি এই মাধ্যমে ফিরিয়ে আনা সম্ভব না হয় তাহলে পররাষ্ট্র মন্ত্রণালয় তাকে ফেরত আনার চেষ্টা করবে বলেও জানান ডিএমপি কমিশনার।

সম্প্রতি আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ই-অরেঞ্জের  বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে এনে ওই প্রতিষ্ঠানের সাথে জড়িত থাকায় বনানী থানার পরিদর্শক (ওসি তদন্ত) সোহেল রানাকে আসামি করে মামলা করেন এক ভুক্তভোগী। এছাড়া ওই মামলায় আরও ১০ জনকে অভিযুক্ত করা হয়। মামলাটি আদালতের নির্দেশে রাজধানীর গুলশান থানা পুলিশ গ্রহণ করে।

আদালতের আদেশে বৃহস্পতিবার মামলাটি নেওয়া হয়। মামলার বিষয়ে তদন্ত চলছে বলে জানান গুলশানের ওসি। গ্রাহকের ৭৬ লাখ টাকা আত্মসাতের অভিযোগে প্রতিষ্ঠানটির ১০ জনকে অভিযুক্ত করা হয়েছে।

মামলার বাকি আসামিরা হলেন- প্রতিষ্ঠানটির মালিক সোনিয়া মেহজাবিন, তার স্বামী মাসুকুর রহমান, প্রতিষ্ঠানটির চিফ অপারেটিং অফিসার (সিওও) আমান উল্লাহ, নাজনিন নাহার বিথি, কাওসার, কামরুল হাসান, আব্দুল কাদের, নূরজাহান ইসলাম সোনিয়া ও রুবেল খান।

Share.

Leave A Reply