fbpx

মডার্নার টিকা নিলেন বেগম জিয়া

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

করোনা ভাইরাসের গণটিকাদান কর্মসূচির আওতায় এবার টিকা গ্রহণ করলেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। তিনি মহাখালীর শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতাল থেকে করোনা টিকা গ্রহণ করে বাসায় ফিরে গেছেন।

করোনা মুক্ত হওয়ার ২ মাস ১৩ দিন পর আজ সোমবার (১৯ জুলাই) বিকেল ৪টায় গ্যাস্ট্রোলিভার হাসপাতালের টিকা কেন্দ্রে মডার্নার টিকা নেন তিনি।

এর আগে, বেলা সাড়ে ৩টায় গুলশানের বাসা ‘ফিরোজা’ থেকে ছোট ভাই শামীম এস্কান্দারের সাথে তিনি মহাখালীর উদ্দেশ্যে রওনা হন। বেগম জিয়া কেন্দ্রে যাওয়ার আগে থেকেই তাঁকে হাসপাতালে আনা-নেওয়ার পথে নিরfপত্তার জন্য পুলিশ সদস্যের সংখ্যা বাড়িয়ে দেওয়া হয়েছিল।

বেগম জিয়ার করোনা টিকা গ্রহণের বিষয়টি নিশ্চিত করেছেন তাঁর ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এ জেড এম জাহিদ হোসেন। এ সময় সেখানে উপস্থিত ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ছাড়াও খালেদা জিয়ার ব্যক্তিগত কর্মকর্তারা।

জানা গেছে, গত ৮ জুলাই ‘সুরক্ষা’ অ্যাপের মাধ্যমে করোনা টিকার জন্য নিবন্ধন করেন বেগম জিয়া। গতকাল রবিবার এসএমএসের মাধ্যমে টিকা নেওয়ার নির্ধারিত তারিখ জানিয়ে দেওয়া হয় তাঁকে।

এর আগে, খালেদা জিয়ার শরীরে করোনা শনাক্ত হয় গত ১৪ এপ্রিল। নানা শারীরিক সমস্যা দেখা দিলে ২৭ এপ্রিল তাঁকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। এরপর ১৯ জুন রাতে টানা ৫২ দিনের চিকিৎসা শেষে গুলশানের বাসা ফিরোজায় ফিরেন তিনি।

Advertisement
Share.

Leave A Reply