fbpx

মধ্যরাতে অহনার সঙ্গে বিয়ের কাবিননামা প্রকাশ করলেন শামীম!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

এই সময়ের টিভি নাটকের অন্যতম জনপ্রিয় জুটি শামীম হাসান সরকার ও অহনা রহমান। বর্তমানে তারা পর্দার নিয়মিত মুখ। জুটি হিসেবে তারা ইতিমধ্যেই ব্যাপক দর্শক জনপ্রিয়তা পেয়েছেন।

খুব অল্প সময়ে তারা এত বেশি নাটকে একসাথে কাজ করেছেন, অন্য কোনো জুটি সেটার ধারে-কাছেও নেই। গেল ছয় মাসে প্রায় ২৬ টি নাটকে একসঙ্গে কাজ করছেন তারা। তবে শুধু পর্দায় নয়, বাস্তব জীবনেও তাদের সম্পর্কটা মধুর।মিডিয়ায় কান পাতলেই শোনা যাচ্ছে, শামীম-অহনা চুটিয়ে প্রেম করছেন। শুধু তা-ই নয়, তারা দুজন নাকি একান্তেও সময় কাটাচ্ছেন। শুটিং ইউনিট থেকে গুঞ্জনের সত্যতা উঠে এসেছে।

এদিকে, রবিবার মধ্যেরাতে হঠাৎই শামীম হাসান সরকার তার নিজস্ব ফেসবুক আইডি থেকে বিয়ের হলফনামার একটি একশত টাকার স্ট্যাম্প ছবি পোস্ট করেন। এতে দেখা যাচ্ছে শামীম-অহনার ছবিও। আর এ ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘আলহামদুলিল্লাহ।”

শামীমের সেই পোস্টটি মুহূর্তেই ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। নেটিজেনদের অনেকেই তাদেরকে অভিনন্দনও জানাচ্ছেন। তবে কেউ কেউ সেটিকে নতুন ‘নাটকের গল্প’ বলেও মন্তব্য করেছেন। শুরু হয়েছে নতুন এক জল্পনা। সত্যিই কি অহনার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন শামীম। তবে ফেসবুকে বিয়ের ঘোষণা নতুন কিছু নয়।বিগত সময়ে অনেক তারকায় তাদের বিয়ের খবর প্রকাশ করেছেন ফেসবুকে। এবার কি সেই তালিকায় নতুন নাম শামীম। নাকি এর ভেতরে অন্য কোনো রহস্য লুকিয়ে আছে।

শামীম হাসান সরকারের মধ্যেরাতে ফেসবুক হঠাৎ এমন পোস্ট কোনো? সেই উত্তর খুঁজতে বিবিএস বাংলার পক্ষ থেকে যোগাযোগ করা হলে।তিনি প্রথমেই লম্বা হাসি দিয়ে বলেন, ‘কোটি টাকার কাবিন’ নামের নতুন নাটকের ছবি এটি। নাটকটির একদিনের শুটিং শেষ করেছি আমরা। এখনো একদিনের শুটিং বাকি আছে আগামীকাল শেষ হবে। ভালোবাসা দিবসে নাটকটি প্রচার হওয়ার সম্ভবনা রয়েছে। তবে এখনো আমি নিশ্চিত না। অনেকটা মজা করেই ফেসবুকে ছবিটি পোস্ট করেছি এর বেশি কিছু না।”

Advertisement
Share.

Leave A Reply