fbpx

মধ্যরাতে চুপিচুপি শুভমানের সাথে দেখা করলেন শচীন কন্যা সারা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

মাঝে বেশ কয়েকটা দিন আলাদা শহরে ছিলেন শুভমান গিল  আর সারা টেনডুলকর । তাতেই কি এই ক্রিকেট তারকার জন্য মনখারাপ ছিল সারার? শুভমান মুম্বাই ফিরতেই কী করলেন শচীন কন্যা?

বেঙ্গালুরুতে ছিলেন শুভমান গিল। নেদারল্যান্ডসের বিরুদ্ধে ম্যাচে জয়ী হয়ে সেমিফাইনালে ভারত। বুধবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে সেমিফাইনালে খেলতে নামবে ভারত। এই মুহূর্তে মুম্বায় রয়েছে টিম ইন্ডিয়া। শুভমানও রয়েছে সেখানে। এ বার রাতেই শু্ভমানের সাথে দেখা করতে পৌঁছালেন সারা । নীল রঙের বিএমডব্লিউ চেপে  দেখা করতে যান সারা। কাকপক্ষীও জানত না সে কথা। কিন্তু আচমকা ধরা পড়ে গেলেন শচীন কন্যা !

ক্রিকেটের মাঠ থেকে বিনোদন জগৎ— সর্বত্রই গুঞ্জনের ছড়াছড়ি। শচীন কন্যা সারা এবং শুভমান নাকি প্রেম করছেন। যদিও সে কথা স্বীকার করেননি কেউ। খেলার মাঠে কিংবা বলিউডের পার্টির আড়ালেই চলছিল তাদের প্রেম পর্ব। কিন্তু দিন দিন যেন সাহসী হয়ে উঠছেন সচিন-কন্যা।

মুম্বইয়ে ম্যাচ থাকলেই মাঠে দেখা যায় সারাকে। তবে বেঙ্গালুরুতে দেখা মেলেনি তাঁর। দিন কয়েক আলাদা ছিলেন তাঁরা। তাতেই কি শুভমনের কথা বড্ড মনে পড়ছে তাঁর? টিম ইন্ডিয়া মুম্বায় ফিরতে আর তর সইলো শচীন-কন্যার।
রাতেই চলে গেলেন ক্রিকেট তারকার সঙ্গে দেখা করতে!

এই নিয়ে জল্পনা চলছে। গাড়িতে উঠতে দেখা গিয়েছে তাঁকে। তবে কোথাও শুভমানের দেখা মেলেনি। তবে গুঞ্জন শুভমানের সঙ্গে সাক্ষাৎ সেরে সঞ্জয় লীলা বানশালির অফিসে যান সারা। আগামী দিনে বড় পর্দায় আসার পরিকল্পনা রয়েছে শচীন-কন্যার।

সেই কারণে বলিউডে অন্দরে মেলামেশা বাড়িয়েছেন তিনি। অন্য দিকে, দিন কয়েক শুভমান-সারার বিয়ের পরিকল্পনার কথা ফাঁস করেন সংযুক্ত আমিরশাহির খেলোয়াড় চিরাগ সুরি। তিনি এক সাক্ষাৎকারে জানান, আগামী দিনে বিয়ে করবেন শুভমান-সারা। যদিও দুবাইয়ের চিরাগের এই মন্তব্যের পরই নাকি তাঁকে ইনস্টাগ্রাম থেকে থেকে ‘আনফলো’ করে দিয়েছেন শুভমান।

 

Advertisement
Share.

Leave A Reply