fbpx

মমতা বন্দ্যোপাধ্যায়ের চরিত্রে দেখা যাবে মিথিলাকে!

Pinterest LinkedIn Tumblr +

এক বিস্ময়ের ঘোর কাটতে না কাটতেই আরেক বিস্ময় নিয়ে হাজির রাফিয়াত রশিদ মিথিলা। একের পর এক চমক দিয়েই চলেছেন এই অভিনেত্রী। নাটক, টেলিফিল্মের পাশাপাশি তিনি এখন সিনেমাতেও কাজ করছেন চুটিয়ে। শুধু ঢালিউডেই নয়, মিথিলা এখন টলিউডেরও নিয়মিত অভিনেত্রী হওয়ার পথে।

সম্প্রতি টালিউড নির্মাতা রাজর্ষি দে পরিচালিত ‘মায়া’ সিনেমার শুটিং শেষ করেছেন মিথিলা। এমনকি ডাবিং এর কাজও শেষ। এই সিনেমায় অভিনয় করা নিয়ে অনেক আগে থেকেই চর্চার কেন্দ্রবিন্দুতে আছেন এই অভিনেত্রী। ‘মায়া’তে একেবারে ভিন্ন লুকে দেখা যাবে মিথিলাকে।

মমতা বন্দ্যোপাধ্যায়ের চরিত্রে দেখা যাবে মিথিলাকে!

রাফিয়াত রশিদ মিথিলা। ছবি: সংগৃহীত

‘মায়া’ সিনেমার রেশ কাটতে না কাটিতেই এবার, টলি ইন্ডাস্ট্রির আকাশে ভাসছে, ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করতে চলেছেন  বাংলাদেশি সুন্দরী এই অভিনেত্রী।

ভারতীয় এক সংবাদমাধ্যম থেকে জানা যায়, তৃণমূল নেতা মদন মিত্রের জীবনীভিত্তিক সিনেমা নির্মাণ করছেন রাজর্ষি দে। সেই সিনেমায় মমতা বন্দ্যোপাধ্যায়ের চরিত্রে মিথিলার অভিনয়ের কথা শোনা যাচ্ছে।

মমতা বন্দ্যোপাধ্যায়ের চরিত্রে দেখা যাবে মিথিলাকে!

রাফিয়াত রশিদ মিথিলা। ছবি: ফেসবুক

তবে পরিচালক রাজর্ষি দে বিষয়টি খোলসা করেননি। একটু টুইস্ট রেখে তিনি জানিয়েছেন, মিথিলা থাকবেন সিনেমায়। তবে কোন চরিত্রে থাকবেন, সেটা এখনও ঠিক হয়নি।

এই অভিনেত্রী সম্প্রতি বাংলাদেশের নির্মাতা অনন্য মামুন পরিচালিত অমানুষ’ সিনেমার শুটিং শেষ করেছেন। এই সিনেমায় মিথিলার বিপরীতে অভিনয় করেছেন নিরব। সিনেমাটি আছে মুক্তির অপেক্ষায়।

 

Share.

Leave A Reply