fbpx

মমর পর মাঝ রাতে সংসার ভাঙার খবর দিলেন পরী!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ঢাকাই চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে ২০২২ সাল ছিল আলোচনার একটি বছর। বছরটা শেষ হতে চললেও আলোচনার বাইরে নেই। কেননা গত (২৮ ডিসেম্বর) নির্মাতা শিহাব শাহীন ও অভিনেত্রী জাকিয়া বারী মম দিলেন বিবাহ বিচ্ছেদের খবর। ২০২০ সালের সেপ্টেম্বরে মমকে ডিভোর্স দিয়েছেন শিহাব শাহীন।সেই বিচ্ছেদের খবর জানালেন দুই বছর পর।

এরপর ঠিক ৩ দিনের মাথায় পরীমণি তার সংসার ভাঙার খবর জানালেন মাঝ রাতে! পরীর খবর মূহুর্তে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।এরপর থেকেই উত্তাল চলচ্চিত্রপাড়া।যদিও নিশ্চিত হওয়া যায়নি পরীমণি ও শরিফুল রাজের ডিভোর্সের  খবরটি।তবে শুক্রবার দিবাগত রাত ১২টা ৪০ মিনিটে ফেসবুকে ব্যাক্তিগত একাউন্ট থেকে দেয়া এক স্ট্যাটাসে সেই প্রশ্নই যেন ছুঁড়ে দিলেন পরী৷ তার স্ট্যাটাসে তিনি আভাস দিলেন, রাজকে ডিভোর্স দেয়ার৷

পরীমনি তার পোস্টে লেখেন, ‘হ্যাপি থার্টিফার্স্ট এভরিওয়ান!আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে।

পরী তার পোস্টে আরও লেখেন,জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরী আর কিছুই নেই।

চলতি বছরই প্রকাশ্যে আসে রাজ-পরীর বিয়ের খবর৷ এ বছরে পুত্র সন্তানের বাবা-মা হয়েছেন তারা৷ সেই পুত্রের নাম রেখেছেন তারা রাজ্য।

সম্প্রতি অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের সঙ্গে পরকীয়ার সম্পর্ক নিয়ে ঝামেলা তৈরি হয় রাজ-পরীর।ধারণা করা হচ্ছে সেই ঝামেলার সূত্রেই রাজ-পরীর এই বিচ্ছেদ বলে চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকের ধারণা।

Advertisement
Share.

Leave A Reply