fbpx
BBS_AD_BBSBAN
৩০শে নভেম্বর ২০২২ | ১৫ই অগ্রহায়ণ ১৪২৯ | পরীক্ষামূলক প্রকাশনা

মাকে কখনো ছেড়ে যেতে চাননা সারা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বাবা সাইফ আলী খান এবং মা অমৃতা সিং এর ছাড়াছাড়ি হওয়ার পর থেকে মায়ের কাছেই বড় হয়েছেন সারা আলী খান এবং ভাই ইব্রাহিম আলী খান। ছেলে-মেয়ের সাথে অমৃতার সম্পর্ক যে চমৎকার এবং খুব কাছের সেটা সারা আলী খানের বিভিন্ন সাক্ষাৎকারেই উঠে এসেছে।

অমৃতা একাই ছেলে-মেয়েকে মানুষ করেছেন। তাইতো মাকে একা রেখে কোত্থাও যেতে রাজি নন সারা। এমনকি বিয়ের পরেও অমৃতার সঙ্গেই থাকতে চান তিনি।

মাকে কখনো ছেড়ে যেতে চাননা সারা

মা অমৃতা সিং এর সাথেই সারা আলী খান। ছবি: সংগৃহীত

এক সাক্ষাৎকারে সারা বলেন, ‘আমি সারা জীবন আমার মায়ের থাকব বলে ঠিক করেছি। এই কথাটা বললে মা আমার উপর রেগে যায় কারণ আমার বিয়ে নিয়ে অনেক কিছু ভেবে রেখেছে সে। কিন্তু বিয়ের পরেও তো মা আমার সাথে এসে থাকতে পারে, তাই না?’

সাইফ আলী খানের সাথে অমৃতার যখন বিচ্ছেদ হয়, সারার বয়স তখন মাত্র ৯। এরপর মায়ের কাছে থেকে তার আদর্শেই ধীরে ধীরে বেড়ে ওঠেন এই অভিনেত্রী। তাই অমৃতাকে ঘিরেই আবর্তিত সারার জীবন।

মাকে কখনো ছেড়ে যেতে চাননা সারা

মা এবং ভাই এর সাথে সারার রয়েছে দারুণ সখ্যতা। ছবি সংগৃহীত

মা যেমন সারার সবচেয়ে ভালো বন্ধু তেমনি মাকেই তিনি সবথেকে বেশি ভয় পান, সমীহ করে চলেন। তিনি বলেন, ‘মায়ের সাথে সময় কাটাতে আমার খুবই ভাল লাগে। কিছুদিনের জন্য দূরে গেলেও মা কে মিস করি। মায়ের থেকে আমি কিছু লুকিয়ে রাখি না। কিন্তু আবার মাকেই সব থেকে বেশি ভয় পাই।’

পরিবার সারার কাছে সবকিছুর চেয়ে গুরুত্বপূর্ণ। মা আর ভাইয়ের সাথেই তার অবসরের দিনগুলি কাটান। বিভিন্ন জায়গা ঘুরতে চলেন পরিবার নিয়ে। কিছুদিন আগেই মা আমৃতা এবং ভাই ইব্রাহিমকে নিয়ে মালদ্বীপে ঘুরে এলেন।

Advertisement
Share.

Leave A Reply