fbpx
BBS_AD_BBSBAN
৪ঠা ডিসেম্বর ২০২২ | ১৯শে অগ্রহায়ণ ১৪২৯ | পরীক্ষামূলক প্রকাশনা

মাদক চোরাকারবারিদের গুলিতে ডিজিএফআই কর্মকর্তা নিহত

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বান্দরবানের তুমব্রু সীমান্তে র‍্যাব ও ডিজিএফআইয়ের যৌথ অভিযানকালে মাদক চোরাকারবারিদের গুলিতে ডিজিএফআই কর্মকর্তা নিহত হয়েছেন। আহত হন র‍্যাবের এক সদস্য।

নিহত কর্মকর্তার নাম প্রকাশ করা না হলেও জানানো হয়েছে, তিনি বিমানবাহিনীর কর্মকর্তা। এ ছাড়া আহত র‌্যাব সদস্য হলেন সোহেল বড়ুয়া (৩০)।

গতকাল সোমবার দিবাগত রাত ১টায় আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) পরিচালক লে. কর্নেল আবু হায়দার মোহাম্মদ রাসেলুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

আইএসপিআর জানিয়েছে, র‌্যাব ও প্রতিরক্ষা গোয়েন্দা মহাপরিদপ্তরের (ডিজিএফআই) মাদকবিরোধী যৌথ অভিযান পরিচালনাকালে সোমবার মাদক চোরাচালানকারীদের সঙ্গে দেশের অভ্যন্তরে বান্দরবানের তুমব্রু সীমান্ত এলাকায় সংঘর্ষ হয়।

আরো বলা হয়, সংঘর্ষ চলাকালে মাদক চোরাচালানকারীদের গুলিতে দায়িত্বরত অবস্থায় ডিজিএফআইয়ের একজন কর্মকর্তা দেশের জন্য আত্মত্যাগ করে শহীদ হয়েছেন এবং র‌্যাবের একজন সদস্য আহত হন। আহত র‌্যাব সদস্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এ দিকে কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আশিকুর রহমান জানান, শূন্যরেখা থেকে সদর হাসপাতালে শুধু একজন আহত সদস্য এসেছেন। তাকে চিকিৎসা দেয়া হচ্ছে।

Advertisement
Share.

Leave A Reply