fbpx

মারা গেছেন কিংবদন্তি গায়িকা এলভিস প্রেসলির কন্যা লিসা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

মারা গেছেন আমেরিকার রকসঙ্গীত তারকা এলভিস প্রেসলির মেয়ে গায়িকা লিসা ম্যারি প্রেসলি। বৃহস্পতিবার(১২ জানুয়ারি) লস অ্যাঞ্জেলেসের বাসভবনেই হৃদ্‌রোগে আক্রান্ত হন তিনি। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে গেলেও শেষরক্ষা হয়নি। মৃত্যুকালে লিসার বয়স হয়েছিলো ৫৪ বছর। খবর বিবিসি।

১৯৬৮ সালে জন্ম লিসার। বাবা এলভিসের গ্রেসল্যান্ডের প্রাসাদ দেখাশোনা করতেন তিনিই। তিনিই রকতারকার উত্তরাধিকারী ছিলেন। লিসার বয়স যখন ৯ বছর, গ্রেসল্যান্ডের বাড়িতেই মৃত্যু হয় এলভিসের। তার পর থেকে নিরন্তর সঙ্গীতসাধনা করে চলেন কন্যা। ২০০৩ সালে প্রথম গানের অ্যালবাম মুক্তি পায় লিসার। ‘টু হুম ইট মে কনসার্ন’ সেটির নাম। পরেরটি আসে ২০০৫ সালে, ‘নাও হোয়াট’। দু’টি অ্যালবামই বিলবোর্ড তালিকায় প্রথম দশে জায়গা করে নেয়।

এলভিস প্রিসলি বলেন, ‘ভারাক্রান্ত হৃদয় নিয়ে বিধ্বংসী এ সংবাদটি আমাকে শেয়ার করতে হচ্ছে যে, আমার সুন্দরী মেয়ে লিসা মেরি আমাদের ছেড়ে চলে গেছে।’

গণমাধ্যমের খবরে আরও বলা হয়, ক্যালিফোর্নিয়ার ক্যালাবাসাসে তার বাড়িতে তাকে প্রতিক্রিয়াহীন অবস্থায় পাওয়া গেলে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এক বিবৃতিতে লিসার মা বলেন, ‘আমার জানা মতে সে ছিল সবচেয়ে আবেগী, দৃঢ় এবং প্রেমময় নারী।’

চার বার বিয়ে করেছিলেন লিসা। প্রথম স্বামীর সঙ্গে ২০ দিনের দাম্পত্যের অবসান ঘটিয়ে ১৯৯৪ সালে মাইকেল জ্যাকসনের সঙ্গে সংসার পাতেন। ১৯৯৬ সালে মাইকেল যখন শিশু নিগ্রহের ঘটনায় অভিযুক্ত হন, বিবাহবিচ্ছেদ হয়ে যায় তাদের। এর পর ২০০২ সালে অভিনেতা নিকোলাস কেজকে বিয়ে করেছিলেন লিসা। যদিও ৪ মাসের মধ্যে ভেঙে যায় সংসার। এরপর বিয়ে করেন এক গিটারবাদককে। তার সঙ্গেও বিচ্ছেদ পাকা হয় ২০২১ সালে। ৪ সন্তানের জন্ম দিয়েছিলেন লিসা। তাদের মধ্যে একমাত্র পুত্রের মৃত্যু হয় ২৭ বছর বয়সে। দুই যমজ কন্যার বয়স এখন ১৪ বছর। বড় কন্যা ৩৩ বছর বয়সি, অভিনয়  করেন।

Advertisement
Share.

Leave A Reply