fbpx

মিঠুনের করোনা আক্রান্তের খবরটি গুজব

Pinterest LinkedIn Tumblr +

গুজব রটেছিল মিঠুন চক্রবর্তী করোনা আক্রান্ত। এমন খবর পাওয়া গিয়েছিল ভারতীয় কিছু সংবাদ মাধ্যম থেকেই। কিন্তু ভারতীয় চলচ্চিত্র ও লাইফ স্টাইল সাময়িকী ফিল্মফেয়ার টুইট করে জানিয়েছে, মিঠুন চক্রবর্তীর এই করোনায় আক্রান্ত হওয়ার খবর সঠিক নয়। তিনি সুস্থ আছেন।

কোভিড পজিটিভ হওয়ার খবরকে গুজব বলে উড়িয়ে দেন এই অভিনেতা। মিঠুন চক্রবর্তী বলেন, ‘এক মাস নির্বাচনী প্রচারের পর আমি এখন ছুটি কাটাচ্ছি। মজা করে বেউলির ডাল আর আলু পোস্ত খাচ্ছি।’

অন্যদিকে জানা গেল করোনা এবার ঢুকে পড়েছে অভিনেতা সব্যসাচী চক্রবর্তীর বাড়িতে। কোভিড পজিটিভ অভিনেতার স্ত্রী, অভিনেত্রী মিঠু চক্রবর্তী। আসলে মিঠুর নামের সঙ্গে মিঠুনের নামের মিল থাকায় ও দুজনের পদবি এক হওয়ায় অনেকেই ভেবেছিলেন করোনা আক্রান্ত মিঠুন।

স্বামী সব্যসাচী চক্রবর্তীর সাথে মিঠু চক্রবর্তী। ছবি: সংগৃহীত

জ্বরসহ কোভিডের বেশ কিছু উপসর্গ রয়েছে মিঠু চক্রবর্তীর। আপতত বাড়িতেই আইসোলেশনে রয়েছেন মিঠু চক্রবর্তী। খুব বেশি শারীরিক সমস্যা নেই বর্ষীয়ান অভিনেত্রীর।

হিন্দি ও বাংলা ছবির পরিচিত মুখ মিঠু চক্রবর্তী। ‘এম এস ধোনি দ্য আনটোল্ড স্টোরি’, ‘তেরে নাম’ এর মতো হিন্দি ছবিতে অভিনয় করেছেন তিনি, এছাড়াও ‘বং কানেকশন’,  ‘ইচ্ছে’র মতো বাংলা ছবিতেও কাজ করেছেন গৌরব-অর্জুনের মা। এখানে আকাশ নীল, গানের ওপারে, অগ্নিপরীক্ষা, বধূবরণসহ একাধিক মেগাধারাবাহিকেও অভিনয় করেছেন মিঠু চক্রবর্তী।

Share.

Leave A Reply