fbpx

মিরপুরে উচ্ছেদ অভিযানে বাধা, ইট-পাটকেল নিক্ষেপ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

রাজধানীর মিরপুরে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) উচ্ছেদ অভিযানে বাধা দিয়েছে স্থানীয় বিহারি বাসিন্দারা। শুরু হয় ধাওয়া,পাল্টা-ধাওয়া। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কাঁদানে গ্যাস ছুঁড়তে হয়েছে পুলিশকে।

মিরপুরে উচ্ছেদ অভিযানে বাধা, ইট-পাটকেল নিক্ষেপ

চলছিল উচ্ছেদ অভিযান, তার মধ্যেই শুরু হলো বাধা। ছবি: ড্রিঞ্জা চাম্বুগং

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) রাজধানীর মিরপুরের ১১ নম্বরের ৩ নম্বর অ্যাভিনিউয়ের ৪ নম্বর সড়কে অবৈধ স্থাপনার বিরুদ্ধে ডিএনসিসির নেতৃত্বে শুরু হয়েছিল উচ্ছেদ অভিযান।

মিরপুরে উচ্ছেদ অভিযানে বাধা, ইট-পাটকেল নিক্ষেপ

অবৈধ স্থাপনার বিরুদ্ধে ডিএনসিসির নেতৃত্বে উচ্ছেদ অভিযান চলছে। ছবি: ড্রিঞ্জা চাম্বুগং

এলাকাটি পুরোপুরি বিহারি অধ্যুষিত। সকাল সাড়ে ১০টার দিকে এলাকার সড়কের উপরের একটি স্থাপনা ভাঙতে গেলে স্থানীয় ব্যক্তিরা ডিএনসিসির কর্মকর্তা ও পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ছোঁড়া শুরু করে।

এর কিছুক্ষণ পর ডিএনসিসি কর্মকর্তারা স্থানীয় রাজনৈতিক নেতা–কর্মী ও পুলিশসহ আবারো উচ্ছেদ অভিযান শুরু করতে গেলে স্থানীয় বিহারিরা আবারো হামলা করে। এরপর স্থানীয় বিহারিদের সাথে নেতা–কর্মীদের পাল্টাপাল্টি ধাওয়া শুরু হয়।

অভিযান চালাতে গিয়ে সিটি করপোরেশনের লোকজনকে বারবার পিছু হঠতে হয়েছে। এ সময় রাস্তার দুই পাশের বাসাবাড়ি থেকেও ইটপাটকেল নিক্ষেপ করা হয়েছে।

শেষ খবর পাওয়া পর্যন্ত বেলা সোয়া ১১টার দিকে ডিএনসিসির মেয়র আতিকুল ইসলাম ঘটনাস্থলে এসেছেন। স্থানীয় সাংসদ আসলামুল হকও এ সময় ঘটনাস্থলে আসেন।

Advertisement
Share.

Leave A Reply