fbpx

মুচলেকা দিয়ে জামিন পেলেন নাসির-তামিমা

Pinterest LinkedIn Tumblr +

তালাক না দিয়েই অন্যের স্ত্রীকে বিয়ে করার মামলায় ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী তামিমা সুলতানা তাম্মিকে জামিন দিয়েছে আদালত। মামলার অন্য আসামি তামিমার মা সুমি আক্তারকেও জামিন দেওয়া হয়েছে।

ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিম রবিবার (৩১ অক্টোবর) এ আদেশ দেন।

নাসিরের আইনজীবী কাজী নাজিবুল্লাহ হীরু গণমাধ্যমকে এই জামিনের বিষয়টি নিশ্চিত করেন।

আদালতসংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, রবিবার সকালে আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করে ক্রিকেটার নাসির হোসেন, তামিমা সুলতানা এবং সুমি আক্তার। উভয়পক্ষের শুনানি নিয়ে তাদের ১০ হাজার টাকা মুচলেকায় জামিন মঞ্জুর করেন আদালত।

গত ৩০ সেপ্টেম্বর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) নাসির, তামিমা সুলতানা ও তার মা সুমি আক্তারের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন জমা দেয়। পিবিআইয়ের প্রতিবেদন আমলে নিয়ে আদালত মামলার আসামি নাসিরসহ তিনজনকে ৩১ অক্টোবর আদালতে হাজির হওয়ার জন্য সমন জারির আদেশ দেন।

পিবিআইয়ের অতিরিক্ত পুলিশ সুপার আবু ইউসুফ মামলার তদন্ত প্রসঙ্গে বলেন, তালাক যথাযথভাবে হয়নি জেনেও নাসিরের তামিমাকে বিয়ে করার অভিযোগের সত্যতা মিলেছে। ডাক বিভাগের মাধ্যমে তালাকের নোটিশটিও সঠিক নয়। এখানে জালিয়াতির আশ্রয় নেওয়া হয়েছে। তালাক না হওয়ার তথ্য জানা সত্ত্বেও তালাক হয়েছে, এমন তথ্য প্রচার করায় ক্রিকেটার নাসির, তাঁর স্ত্রী তামিমা ও তামিমার মা সুমি আক্তারের বিরুদ্ধে মানহানির অভিযোগ আনা হয়।

আইনবহির্ভূতভাবে বিয়ে করার অভিযোগে গত ২৪ ফেব্রুয়ারি নাসির হোসেন ও তাঁর স্ত্রী তামিমা সুলতানার বিরুদ্ধে মামলা করেন তামিমার ‘সাবেক স্বামী’ রাকিব হাসান।

আগের স্বামীকে তালাক না দিয়ে নাসিরকে বিয়ে করার অভিযোগে রাজধানীর উত্তরা পশ্চিম থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন তামিমার সাবেক স্বামী রাকিব হাসান।

Share.

Leave A Reply