fbpx

মুনিয়াকে হত্যার অভিযোগে শারুনের বিরুদ্ধে মামলার আবেদন  

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

হত্যা মামলার অভিযোগে নাজমুল করিম চৌধুরী শারুনের বিরুদ্ধে মামলা করেছেন মোসারাত জাহান মুনিয়ার ভাই আশিকুর রহমান সবুজ। শারুন হুইপ শামসুল হক চৌধুরীর ছেলে এবং চট্টগ্রাম চেম্বারের পরিচালক।

এর আগে আত্মহত্যায় প্ররোচণার অভিযোগে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরকে আসামি করে মামলা করেন মুনিয়ার বোন নুসরাত জাহান তানিয়া।

রবিবার (২ মে) আশিকুর ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে হত্যা মামলার আবেদন নিয়ে যান।

মামলার আবেদন গ্রহণ করেন মহানগর হাকিম মোর্শেদ আল মামুন ভুঁইয়া। তবে মুনিয়ার বোনের করা আত্মহত্যায় প্ররোচনার মামলার তদন্ত চলায় আপাতত এটির কার্যকারিতা স্থগিত থাকবে বলে জানান তিনি।

আদালতের পেশকার মাসুদ পারভেজ বলেন, ‘আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ এনে গুলশান থানায় একটি মামলা হয়েছে। ওই মামলাটি বর্তমানে তদন্তাধীন। এ মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত ৩০২ ধারার হত্যা মামলার আবেদনটি স্থগিত থাকবে।‘

এ বিষয়ে মুনিয়ার ভাই আশিকুরের কোনো বক্তব্য পাওয়া যায়নি। তার আইনজীবী সালাউদ্দিন আহমেদের সঙ্গে যোগাযোগের চেষ্টা চালালেও তার ফোন বন্ধ পাওয়া যায়।

মামলার প্রতিক্রিয়ায় শারুন গণমাধ্যমকে বলেন, ‘বসুন্ধরা গ্রুপ ইস্যুটাকে ভিন্ন খাতে নিতে আমাকে ফাঁসানোর চেষ্টা করছে। আমি এই ঘটনায় সম্পৃক্ত নই। আইন এবং বিচারের প্রতি আমার শতভাগ আস্থা আছে।’

উল্লেখ্য, মুনিয়াকে গত ২৬ এপ্রিল সন্ধ্যায় গুলশানের ১২০ নম্বর সড়কের ১৯ নম্বর বাসার একটি ফ্ল্যাট থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়।

Advertisement
Share.

Leave A Reply