fbpx

মুন্সিগঞ্জে সালিশি বৈঠকে ছুরিকাঘাতে নিহত ৩

Pinterest LinkedIn Tumblr +

মুন্সিগঞ্জে সালিশি বৈঠকে দু’পক্ষের সংঘর্ষে ছুরিকাঘাতের ঘটনায় আহত আরও একজনের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। এ নিয়ে এ ঘটনায় তিনজনের মৃত্যু হলো। নিহতরা হলেন, ৪০ বছর বয়সী মিন্টু প্রধান, ওই এলাকার কাসেম পাঠানের ছেলে ২২ বছরের ইমন হোসেন ও বাচ্চু মিয়ার ছেলে ১৯ বছরের সাকিব হোসেন।

গতকাল বুধবার (২৪ মার্চ) রাত ১১টায় সদর উপজেলার উত্তর ইসলামপুর এলাকায় কিশোর গ্যাংয়ের দুই পক্ষের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় পাঁচজনকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন সদর থানার ওসি মো. আবু বকর সিদ্দিক।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, এলাকায় কিশোর গ্যাংয়ের দুই পক্ষের মধ্যে প্রায়শই আধিপত্য নিয়ে ঝামেলা হয়। সে রকমই পরিস্থিতিতে একজন নারীকে উত্ত্যক্ত করার ঘটনাকে কেন্দ্র করে একজনের সাথে দ্বন্দ্ব হয় ইমনের। এরপর এলাকায় উত্তেজনা সৃষ্টি হলে গতকাল রাতে সালিশে বসে দুই পক্ষের লোকজন। সালিশের এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে হাতাহাতি-মারামারি শুরু হয়। সে সময় ছুরির আঘাতে গুরুতর জখম হন ইমন, সাকিব আর মিন্টু প্রধান।

ওসি মো. আবু বকর সিদ্দিক জানান, তাদেরকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সেখানে ইমনকে মৃত ঘোষণা করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় প্রথমে মৃত্যু হয় সাকিবের এবং পরে মৃত্যু হয় মিন্টু প্রধানের।

Share.

Leave A Reply