fbpx

মুশফিকের জন্য ‘এ’ দলের সূচিতে পরিবর্তন

Pinterest LinkedIn Tumblr +

নিউজিল্যান্ডের সাথে টি-টোয়েন্টি সিরিজে ৩-২ ব্যবধানে জিতেছে টাইগাররা। অজিদের বিপক্ষে সিরিজে দলে না থাকলেও মুশফিকুর রহিম ছিলেন কিউইদের বিপক্ষে সিরিজে। ৫ ম্যাচের প্রতিটিতেই ব্যাটিং করেছেন বাংলাদেশ দলের সবচেয়ে ভরসামান ব্যাটসম্যান। কিন্তু, ব্যাটিংটা ঠিক মুশফিক সুলভ হয়নি। ৫ ম্যাচে করেছেন মাত্র ৩৯ রান, ২ টিতেই ড্রেসিং রুমে ফিরেছেন শূন্য রানে।

ব্যাটিংটা মনমতো হয়নি বলেই ওমানে যাওয়ার আগে ‘এ’ দলের হয়ে হাই পারফরম্যান্স ইউনিটের বিপক্ষে প্র্যাকটিস ম্যাচে খেলতে চান মুশফিক। বিসিবিও করে দিয়েছে ব্যবস্থা। মুশফিকের জন্য একদিন করে এগিয়ে নিয়ে আসা হয়েছে ম্যাচের সূচিও।

এ বিষয়ে আকরাম খান বলেছেন, ‘মুশফিক ওয়ানডে সিরিজে খেলতে চেয়ে ফোন করেছিল। আমরা ব্যবস্থা করে দিয়েছি। যেহেতু দল ৩ তারিখে ওমানের উদ্দেশ্যে দেশ ছাড়বে, তাই ম্যাচগুলো একদিন করে এগিয়ে নেওয়া হয়েছে মুশফিকের সুবিধার্তে। দুইটি ওয়ানডে খেলবে ও’।

মুশফিকের জন্য ‘এ’ দলের সূচিতে পরিবর্তন

ব্যাট হাতে সময়টা ভাল কাটেনি কিউইদের বিপক্ষে সিরিজে।

পারফরম্যান্স নিয়ে কখনো কখনো কথা উঠলেও ক্রিকেটের প্রতি মুশফিকের নিবেদন নিয়ে প্রশ্ন থাকার কথা না। বাংলাদেশের খেলোয়াড়দের মধ্যে সবচেয়ে পরিশ্রমী খেলোয়াড়টির নাম যে মুশফিক, এটাও অজানা নয়। কিউইদের বিপক্ষে সিরিজ ভাল কাটেনি তর্কসাপেক্ষে স্পিনের বিপক্ষে বাংলাদেশের সেরা ব্যাটসম্যানের। তাই, বিশ্বকাপের আগে নিজেকে আরেকটু ঝালিয়ে নিতে চান মুশি।

৩০ সেপ্টেম্বর এবং ২ অক্টোবর প্রথম দুইটি ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও ম্যাচগুলো একদিন এগিয়ে অনুষ্ঠিত হবে ২৯ সেপ্টেম্বর এবং ১ অক্টোবরে।

বাংলাদেশ ‘এ’ দল: মুমিনুল হক (অধিনায়ক), মুশফিকুর রহিম, মোহাম্মদ সাইফ হাসান, সাদমান ইসলাম, নাজমুল হোসেন শান্ত, ইয়াসির আলী চৌধুরী, মোহাম্মদ মিঠুন, ইরফান শুক্কুর, মেহেদী হাসান মিরাজ, নাঈম হাসান, ইবাদত হোসেন চৌধুরী, আবু জায়েদ চৌধুরী রাহী, খালেদ আহমেদ, কামরুল ইসলাম রাব্বি, শহিদুল ইসলাম, ইমরুল কায়েস (ওয়ানডে)।

Share.

Leave A Reply