fbpx
BBS_AD_BBSBAN
৭ই ডিসেম্বর ২০২২ | ২২শে অগ্রহায়ণ ১৪২৯ | পরীক্ষামূলক প্রকাশনা

মেসির জোড়া গোল, বার্সেলোনার দাপুটে জয়!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

মেসি যে দিন জ্বলে উঠেন, হয়ে উঠেন দুর্বার, সেদিন হয়তো প্রতিপক্ষের কিছু করার থাকেনা। মেসির জ্বলে উঠার দিনে একতরফা বার্সেলোনারও জিত হয়। তাই হয়েছে আলাভেসের সাথে। লা লিগায় ৫-১ ব্যবধানে তারা হেরেছে। মেসি জোড়া গোল করেছেন, একটি গোল করিয়েছেনও বটে। এছাড়া জোড়া গোল করেছেন ত্রিনকাও।

ক্যাম্প ন্যুতে নেমে লিওনেল মেসি নতুন রেকর্ড ছুঁয়ে ফেলেন। লা লিগায় সর্বোচ্চ ৫০৫ ম্যাচ খেলার জাভি হার্নান্দেসের রেকর্ডে ভাগ বসান বার্সা অধিনায়ক। এমন ম্যাচটাকে স্বরণীয় করতে হবে, তাই জোড়া গোল।

মেসির জোড়া গোল, বার্সেলোনার দাপুটে জয়!

ছবি: টুইটার

যদিও গোল উৎসবটা শুরু করেন ফ্রান্সিসকো ত্রিনকাও ২৯ মিনিটে। তিন তরুণের দারুণ বোঝাপড়ায় বার্সা লিড পায়।

বিরতির আগ মূহুর্তে ব্যবধান দ্বিগুন হয়েছে মেসির ট্রেডমার্ক গোলে। দ্বিতীয়ার্ধে আরো বেশি আক্রমণাত্মক রোনাল্ড কোম্যানের দল। যদিও বিরতির পর ব্যবধান কমিয়ে একটু লড়াইয়ের আভাস দিয়েছিল আলাভেস। কিন্তু লড়াই করবে কিভাবে! যেখানে ম্যাচের ৭৫ ভাগ সময় বল পায়ে রেখেছিলেন মেসি-গ্রিজম্যানরা।

মেসি ছাড়াও জোড়া গোল করেন ত্রিনকাও। ৭৪ মিনিটে স্কোরলাইন ৩-১ ব্যবধানে নেন এই পর্তুগিজ। ৭৪ থেকে ৮০ মিনিট। ৬ মিনিটের ব্যবধানে বিধ্বস্ত আলাভেস। পরের গোল দু’টি করেন মেসি এবং ফিরপো। শেষ গোলেও ছিল মেসির অবদান। এক কথায় শনিবার রাতে ক্যাম্প ন্যু ছিল মেসিময়।

মেসির জোড়া গোল, বার্সেলোনার দাপুটে জয়!

ছবি: টুইটার

এই জয়ে রিয়াল মাদ্রিদকে টপকে তালিকায় দ্বিতীয় স্থানে বার্সেলোনা। ২২ ম্যাচে ৪৬ পয়েন্ট কাতালানদের। সমান পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রিয়াল মাদ্রিদ। আর ৫৪ পয়েন্ট নিয়ে টেবিল টপে আতলেতিকো মাদ্রিদ।

Advertisement
Share.

Leave A Reply