fbpx

মেসি-নেইমার খেলবেন এক ক্লাবে !

Pinterest LinkedIn Tumblr +

পরবর্তী মৌসুমে আবারো একই ক্লাবে যুক্ত হচ্ছেন লিওনেল মেসি এবং নেইমার। নেইমার নিজেই এমন খবর জানিয়েছেন।

চ্যাম্পিয়ন্স লিগে ম্যানচেস্টারের বিপক্ষে জোড়া গোলের পর ইএসপিএনকে দেয়া সাক্ষাতকারে নেইমারকে প্রশ্ন করা হয় মেসি পিএসজিতে যোগ দিচ্ছেন কিনা? নেইমার সাফ জানিয়ে দেন, তিনি আবারো মেসির সঙ্গে জুটি হয়ে মাঠে নামতে চান। আর সেটা পরবর্তী মৌসুম থেকেই দেখা যাবে। তবে মেসি পিএসজিতে আসবেন নাকি তিনি বার্সাতে যাবেন সে ব্যাপারে কিছু বলেননি নেইমার।

মেসির সঙ্গে জোট বদ্ধ হতে ব্রাজিলিয়ান তারকা এতটাই মুখিয়ে আছেন যে, নিজের পজিশন ছেড়ে দিতেও রাজি আছেন।

নেইমার বলেন- “মেসি আমার জায়গায় খেলতে পারে, এতে আমার কোনো সমস্যা নেই।  তবে এটা নিশ্চিত, আগামী বছরই আমি তাঁর সঙ্গে খেলতে চাই। আগামী মৌসুমে আমরা একসঙ্গে খেলব”।

২০২২ পর্যন্ত পিএসজির সঙ্গে চুক্তি রয়েছে নেইমারের। অপরদিকে, আগামী মৌসুমেই মেসি বার্সেলোনা ছাড়তে চাইলে কোন রকম বাধা থাকছেনা আর্জেন্টাইন সুপার স্টারের। কিছুদিন আগে মেসির বার্সেলোনা ক্লাব ছাড়া নিয়ে বেশ নাটকই হয়েছিলো। শেষ পর্যন্ত ন্যু ক্যাম্পেই রয়ে গেছেন চলতি মৌসুমের শেষ পর্যন্ত। তারপরও মেসি কাতালান ক্লাবটি ছাড়বেন কিনা সেটাও এখন প্রশ্ন। তবে কি নেইমার আসবেন আবারো বার্সাতে!

২০১৩ সালে নেইমার বার্সেলোনায় যোগ দেওয়ার পর থেকেই খেলার মাঠে দুজনের বন্ধুত্ব তৈরী । নেইমার ২০১৭ সালে বার্সেলোনা ছেড়ে ফ্রান্সের ক্লাব পিএসজিতে যাওয়ার পর সেই বন্ধুত্ব এখনো আগের মতোই আছে।

Share.

Leave A Reply