fbpx

মেসি ভক্ত জোকোভিচ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

যদিও দুজন দুই জগতের বাসিন্দা। কিন্তু একটা জিনিসই তাদের এক বিন্দুতে এনেছে। তা হলো খেলা। একজন ফুটবলের কিংবদন্তী। আরেকজন টেনিসের মহা তারকা। আর সেই খেলার সুবাদেই দুই জগতের এই দুই বাসিন্দার দেখা। আর সেই দেখাতেই জানালেন কে কার ভক্ত!

মেসি–জোকোভিচের সর্বশেষ দেখা হয়েছে নিউইয়র্কে। যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের দল ইন্টার মায়ামিতে লেখানো মেসি এখন স্ত্রী–সন্তানদের নিয়ে মায়ামিতে থাকেন। আর জোকোভিচ ইউএস ওপেনে খেলতে গেছেন যুক্তরাষ্ট্রে।

ইউএস ওপেনের ব্যস্ততার এক ফাঁকে জোকোভিচ একটা সন্ধ্যা কাটিয়েছেন মেসির সঙ্গে। দুজনে প্রায় ১৫ মিনিট গল্প করেন। মেসির সঙ্গে কী কথা হয়েছিল জোকোভিচের আর আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়কের সঙ্গে গল্প করে কেমন লাগল—এসব নিয়ে জোকোভিচ কথা বলেছেন।

মেসির সঙ্গে গল্প করে মুগ্ধ জোকোভিচ বলেছেন, ‘আমাদের এটা দ্বিতীয় দেখা। সবকিছু নিয়ে আমরা ১৫ মিনিট কথা বলেছি। আমি আবারও তার সঙ্গে দেখা করতে চাই। খেলা নিয়ে আরও অনেক কথা বলতে চাই। মেসি ফেনোমেনন। সে দারুণ এক চ্যাম্পিয়ন, তার প্রতি অগাধ শ্রদ্ধা আমার।’

ইন্টার মায়ামিতে নাম লেখানোর পর মেসি দলটির হয়ে এখন পর্যন্ত ১০টি ম্যাচ খেলেছেন। গোল করেছেন ১১টি। এরই মধ্যে জিতেছেন লিগস কাপের শিরোপা। যেটি ইন্টার মায়ামির ইতিহাসেরই প্রথম শিরোপা। মেসিকে হাতছানি দিচ্ছে আরও একটি শিরোপা।

আগামী ২৭ সেপ্টেম্বর ইউএস ওপেন কাপের ফাইনালে হিউসটন ডায়নামো এফসির বিপক্ষে খেলবে তাঁর দল ইন্টার মায়ামি।

Advertisement
Share.

Leave A Reply