fbpx

মোহাম্মদপুর থেকে মামুনুলের দ্বিতীয় স্ত্রীকে উদ্ধার

Pinterest LinkedIn Tumblr +

মোহাম্মদপুরের একটি বাসা থেকে হেফাজত নেতা মামুনুল হকের দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণাকে উদ্ধার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

সোমবার মেয়ে ঝর্ণাকে উদ্ধার করতে তার বাবা ওলিয়ার রহমান কলাবাগান থানায় জিডি করেন। এই জিডির ওপর ভিত্তি করে মঙ্গলবার দুপুরে রাজধানীর মোহাম্মাদপুরের বসিলার একটি বাসা থেকে ঝর্ণাকে উদ্ধার করে ডিবি।

ডিবির মতিঝিল বিভাগের উপকমিশনার মো. আসাদুজ্জামান ঝর্ণাকে উদ্ধার করার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ঝর্ণাকে উদ্ধার করে রাজধানীর মিন্টো রোডের ডিবি কার্যালয়ে আনা হয়। বিকেলে তাকে তার বাবার জিম্মায় দেওয়া হয়েছে।

জানা গেছে, গত ১১ এপ্রিল জান্নাত আরা ঝর্ণার বড় ছেলে আব্দুর রহমান জামি মাকে উদ্ধারের আবেদন জানিয়ে রাজধানীর পল্টন থানায় একটি সাধারণ ডায়েরি করেন। আর ২৭ এপ্রিল ঝর্ণার বাবা মেয়েকে উদ্ধারের জন্য কলাবাগান থানায় আরেকটি সাধারণ ডায়েরি করেন। এরপরই গোয়েন্দা পুলিশের একটি দল জান্নাত আরা ঝর্ণার অবস্থান জানার চেষ্টা করেন।

গোয়েন্দা পুলিশ ঝর্ণাকে উদ্ধার প্রসঙ্গে জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন ঝর্ণাকে মোহাম্মদপুরের একটি বাসায় আটকে রাখা হয়েছে। পরে সেখানে অভিযান চালিয়ে তাকে উদ্ধার করা হয়। ওই বাসাটি মামুনুল হকের বোন দিলরুবার বাসা বলেও জানিয়েছে ডিবি।

Share.

Leave A Reply