fbpx

মৌসুমী ছাড়া মন খারাপ সানীর

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

তারকাদের নাকি বিয়ে টেকেনা, এমনটাই প্রচলিত। তার প্রমাণও কিন্তু আছে হরদম। তবে এসব প্রচলিত ধারণাকে তুড়ি মেরে, বলতে গেলে সব সমীকরণকে পেছনে ফেলে বাংলাদেশের ঢালিউড ইন্ডাস্ট্রির সর্বশ্রেষ্ট জুটি মৌসুমী-ওমর সানী কিন্তু দিব্যি সুখের, ভালোবাসার সংসার করে যাচ্ছেন। ভালোবাসার সংসার শব্দটি একারণেই যুক্ত করা হল, কারণ, তারা শুধু সংসার করার জন্যই করছেন না, সেখানে ভালোবাসাই মূখ্য। বলতে গেলে, ভালোবাসায় একে অপরকে বেধে রেখেছেন তারা।

মৌসুমী-ওমর সানী সুখী দাম্পত্যের কথা সর্বজনবিদিত। সবসময়েই দুজন দুজনের সম্পর্কে খুব পজিটিভ কথা বলেন। একে অপরের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করতেও কুন্ঠিত হন না তারা। ঠিক আরও একবার সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ত্রী মৌসুমীকে নিয়ে আবেগঘন পোস্ট দিয়েছেন ওমর সানী।

আজ ৩ নভেম্বর প্রিয়দর্শিনী মৌসুমীর জন্মদিন। মেয়েকে নিয়ে বর্তমানে মৌসুমী দেশের বাইরে আছেন। এ কারনে মন ভালো নেই সানীর। মন খারাপ নিয়েই মৌসুমীর জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে ওমর সানী নিজের ফেসবুক ওয়ালে  লিখেছেন, ‘আমি তোমার জন্মদিনের উৎসব পালন করছি দীর্ঘ ২৭ বছর কিন্তু আজকের এই জন্মদিনটি তোমার জন্য, আমার পরিবারের জন্য একটা অন্যরকম তাৎপর্য। একসাথে থাকার ইচ্ছে ছিল আমার। যাক,   আল্লাহর হুকুমে কর্মের কারণে তুমি বাংলাদেশের বাইরে আছো। সারা জাহানের মালিক আমাদের  আল্লাহ তোমাকে সুস্থ রাখুন হায়াত দারাজ করুন। প্রিয়দর্শিনী মৌসুমী, শুভ জন্মদিন শুভ জন্মদিন।‘

Advertisement
Share.

Leave A Reply