fbpx
BBS_AD_BBSBAN
৪ঠা ডিসেম্বর ২০২২ | ১৯শে অগ্রহায়ণ ১৪২৯ | পরীক্ষামূলক প্রকাশনা

যারা টিকার জন্য নাম নিবন্ধন করেছেন, আজ পাবেন এসএমএস

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

রবিবার (৭ ফেব্রুয়ারি) রাজধানী ঢাকাসহ সারাদেশে শুরু হচ্ছে গণটিকাদান কর্মসূচি। আর যারা টিকা নেওয়ার জন্য নিবন্ধন করেছেন, তাদের কাছে আজ শনিবার বিকেলে মোবাইলে এসএমএস পৌঁছে যাবে।

স্বাস্থ্য অধিদপ্তরের উর্ধ্বতন এক কর্মকর্তা গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, এখন পর্যন্ত তিন লাখেরও বেশি মানুষ টিকার জন্য নিবন্ধন করেছেন, যাদের তালিকা এরইমধ্যে দেশের সব টিকাকেন্দ্রে পৌঁছে গেছে। এই তালিকার উপর ভিত্তি করেই কেন্দ্রগুলোতে নির্ধারণ করা হবে, কে কোনদিন কোন কেন্দ্র থেকে টিকা গ্রহণ করবেন।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী জাহিদ মালেক বলেছেন, ‘টিকার জন্য নিবন্ধন ছাড়াই কেউ যদি কেন্দ্রে যায়, সেক্ষেত্রে তাদেরকে ফেরত না পাঠিয়ে কেন্দ্রেই নিবন্ধনের ব্যবস্থা করা হয়েছে।’

এদিকে, রবিবার ‘শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতাল’ এ জাহিদ মালেক টিকা নেবেন বলে জানিয়েছে স্বাস্থ্য মন্ত্রণালয়।

স্বাস্থ্য অধিদপ্তরের রোগ নিয়ন্ত্রণ শাখা সূত্রের তথ্য অনুযায়ী, রবিবার সকাল ৯টা থেকেই টিকাদান কার্যক্রম শুরু হওয়ার কথা। আর টিকা দেওয়ার জন্য ঢাকাসহ সারাদেশে এক হাজার ১৫টি কেন্দ্রকে প্রস্তুত করা হয়েছে। টিকাদানে স্বাস্থ্যকর্মীদের ২ হাজার ৪০২টি দল নিয়োজিত থাকবেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২৭ জানুয়ারি কুর্মিটোলা জেনারেল হাসপাতাল প্রান্তে যুক্ত হয়ে ভিডিও  দেশে করোনা ভ্যাকসিন কর্মসূচির উদ্বোধন করেছিলেন।

Advertisement
Share.

Leave A Reply