fbpx

যুক্তরাষ্ট্রে সড়ক দুর্ঘটনায় দুই বাংলাদেশি নিহত

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

যুক্তরাষ্ট্রের নিউজার্সি অঙ্গরাজ্যে সড়ক দুর্ঘটনায় দুই বাংলাদেশি নিহত হয়েছেন। শুক্রবার (১৯ আগস্ট) রাত সাড়ে ১০টায় নিউজার্সির লিটল ফলসের উডহল অ্যাভিনিউ ও নিউওয়ার্ক পম্পটন টার্নপাইকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শাহরিয়ার আহমদ (১৯) ও শাকিল আলী (১৯)। দুজনের গ্রামের বাড়ি সিলেটের মৌলভীবাজারে। এদের মধ্যে শাহরিয়ার উদ্দিন আহমেদ (১৯) বস্টনের এমআইটিতে ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে দ্বিতীয় বর্ষের ছাত্র এবং শাকিল আলী (১৯) ইউনিভার্সিটি অব সাউথ ক্যালিফোর্নিয়ার কম্পিউটার সায়েন্সের ছাত্র ।

দুর্ঘটনায় তাদের আরও তিন বন্ধু আহত হয়েছেন। তারা হলেন- তাহমিদুর চৌধুরী (১৯), সুব্রত চৌধুরী (১৯) এবং যসোয়া রিভারা (১৮)।

জানা গেছে, শুক্রবার রাতে নিউজার্সির বাংলাদেশি অধ্যুষিত প্যাটারসন শহরে এই সড়ক দুর্ঘটনা ঘটে। হতাহতরা একটি পিচে ছিলেন, তার সঙ্গে একটি মার্সিডিজ গাড়ির সংঘর্ষ হয় বলে নিউজার্সি রাজ্যের প্যাসেইক কাউন্টি প্রসিকিউটর এবং লিটল ফলস পুলিশ জানিয়েছে।

ঘটনাস্থলেই শাহরিয়ারের মুত্যু হয়। আর সেন্ট যোসেফ ইউনিভার্সিটি হাসপাতালে নেওয়ার পর শাকিল মারা যান। বাকি তিনজন এখনও হাসপাতালে ভর্তি রয়েছেন।

নিহত শাহরিয়ারের মা-বাবা সিলেটের এবং শাকিলের মা-বাবা পাবনা থেকে যুক্তরাষ্ট্রে এসে বসতি গড়েন বলে প্যাটারসন সিটির বাসিন্দা এবং যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এম এ সালাম জানিয়েছেন।

তিনি বলেন, এই তরুণরা গত বছর প্যাসেইক কাউন্টি টেকনিক্যাল ইন্সটিটিউট থেকে গ্র্যাজুয়েশন করে। ৫ বন্ধু একটি দোকানে আইসক্রিম কিনতে যাওয়ার পথে দুর্ঘটনায় পড়ে।

Advertisement
Share.

Leave A Reply