fbpx
BBS_AD_BBSBAN
২৬শে ফেব্রুয়ারি ২০২৪ | ১৩ই ফাল্গুন ১৪৩০ | পরীক্ষামূলক প্রকাশনা

যুবারা দিলো ক্রিসমাস পার্টি; ‘লুঙ্গি’ পরে উদযাপন করলেন স্টোনিয়ার!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সাদা টি-শার্টের নিচে দেশি লুঙ্গি, এই পোশাক পরে ছেলেদের সাথে নাচছেন তিনি। চারপাশে খাবার-দাবার। কে বলবে এটি ক্রিসমাসের পার্টি?

তবে রিচার্ড স্টোনিয়ার যেখানে থাকবেন, সেখানে তো আসলে একটু পাগলামি থাকবেই! অনূর্ধ্ব-১৯ দলের এই দিলখোলা  ফিটনেস ট্রেইনার এখন দলের সাথে শারজাহতে অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপে। দুই ম্যাচে দুই জয় তুলে নিয়ে জুনিয়র টাইগাররাও আছে ফুরফুরে মেজাজে। তাই তো শনিবার ক্রিসমাস উপলক্ষে প্রিয় কোচকে তারা একটি জম্পেশ ক্রিসমাস পার্টি উপহার দিলো এবং সেখানে ছেলেদের ‘রিচার্ড ভাই’ উপস্থিত হলেন লুঙ্গি পরে!

পার্টি শেষে ইনস্টাগ্রামে লুঙ্গি পরে ছেলেদের সাথে নাচানাচি ও নিজের লুঙ্গিপড়া ছবি আপলোড করেছেন স্বঘোষিত ‘লুঙ্গিম্যান’ স্টোনিয়ার। তার নিচে করেছেন কৃতজ্ঞতা জ্ঞাপন,

‘মেরি ক্রিসমাস! অনূর্ধ্ব-১৯ দলের কোচিং স্টাফ ও খেলোয়াড়দের সবাইকে বিশেষ ধন্যবাদ। আমি খুব আনন্দিত ও আবেগাপ্লুত যে আমার জন্য আজ রাতে তারা এই পার্টি আয়োজন করেছেন। আমরা একটি পরিবার। এখন আপনারা এই ছবিগুলি দেখুন, আমি আজ থেকে আনুষ্ঠানিকভাবে বাংলাদেশের লুঙ্গিম্যান’!

যুবারা দিলো ক্রিসমাস পার্টি; ‘লুঙ্গি’ পরে উদযাপন করলেন স্টোনিয়ার!

এর পাশাপাশি স্টোনিয়ারকে নিয়ে নিজের ফেসবুক অ্যাকাউন্টে দীর্ঘ পোস্ট দিয়েছেন যুবাদলের ব্যাটার প্রান্তিক নওরোজ নাবিল।

‘প্রিয় ভাই,

আপনি এমন একজন যাকে আমি সবসময় অনুসরণ করি এবং আপনি আমার জন্য যা করেছেন তার জন্য আমি সর্বদা আপনার কাছে কৃতজ্ঞ থাকব। আপনি একজন অসাধারণ মানুষ। যে কোনো বিশেষণ আপনার জন্য খাটো হবে। আমি আমার জীবনে অনেক আশীর্বাদ পেয়েছি, কিন্তু আমি আপনার মত একটি আশীর্বাদ পেয়ে সৃষ্টিকর্তার কাছে অনেক কৃতজ্ঞ। আপনি সেরা। কেউ কখনো আপনার মতো হবে না। আমি জানি কিট (স্টোনিয়ারের ছেলে) বিশ্বের সেরা বাবা পাবে এবং আমি তাকে আপনার ছায়ায় বড় হতে দেখার জন্য মুখিয়ে আছি। এই দিনটি আপনার জন্য ভাই এবং আমি প্রমিজ করছি আমি একদিন আপনাকে গর্বিত বোধ করাবো। আপনি সুখে থাকুন ভাই, এর বেশি এই ছেলেটি যাকে আপনি এতোকিছু শিখিয়েছেন এবং প্রচুর সাহায্য করেছেন, তার আর কিছুই চাওয়ার নেই’।

যুবারা দিলো ক্রিসমাস পার্টি; ‘লুঙ্গি’ পরে উদযাপন করলেন স্টোনিয়ার!

২০২০ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ দলের সদস্য ছিলেন প্রান্তিক, সেই দলের ট্রেইনার ছিলেন স্টোনিয়ার।

Advertisement
Share.

Leave A Reply