fbpx
BBS_AD_BBSBAN
২৬শে সেপ্টেম্বর ২০২২ | ১১ই আশ্বিন ১৪২৯ | পরীক্ষামূলক প্রকাশনা

যে কোনো সময় গ্রেপ্তার হতে পারেন মিথিলা, তাহসান ও শবনম: পুলিশ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

গ্রাহকদের ঠকানোর অভিযোগে ই-কমার্স কোম্পনি ই-ভ্যালির বিরুদ্ধে এক ক্রেতা মামলা করেছেন বিনোদন অঙ্গনের তিন তারকার বিরুদ্ধে। অভিযুক্তরা হলেন গায়ক তাহসান খান, অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা ও শবনম ফারিয়া।

পুলিশের রমনা জোনের উপ-কমিশনার সাজ্জাদুর রহমান গণমাধ্যমকে জানিয়েছেন, এরই মধ্যে মামলার তদন্ত শুরু হয়েছে। অভিযোগ প্রমাণিত হলে যে কোনো সময় গ্রেপ্তার হতে পারেন এই তারকারা।

এর আগে ৪ ডিসেম্বর ধানমন্ডি থানায় মিথিলা ও তাহসান ও শবনমসহ কয়েকজনের বিরুদ্ধে প্রতারণার মামলা করেন সাদ স্যাম রহমান নামের এক ব্যক্তি। তার দাবি, অভিযুক্তরা বিভিন্ন কথা ও প্রমোশনাল কর্মকাণ্ডের কারণে অনুপ্রাণিত হয়ে ই-ভ্যালিতে বিনিয়োগ করে প্রতারিত হয়েছেন।

বিবিসি বাংলাকে তাহসান খান বলেন, ই-ভ্যালর জন্য কোনো বিজ্ঞাপনে শুটিংয়ে অনেক আগেই তিনি প্রতিষ্ঠানটির সাথে চুক্তি বাতিল করেছেন। আর মিথিলা জানান, এখনও তিনি এই মামলার বিষয়ে কোনো লিগ্যাল নোটিশ পাননি।

মামলার অন্য অভিযুক্তরা হলেন ই-ভ্যালির ব্যবস্থাপনা পরিচালক মোহম্মদ রাসেল, তার স্ত্রী ও প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিন ও প্রতিষ্ঠানের সাবেক প্রধান কর্মকর্তা আরিফ আর হোসাইন, মোহম্মদ আবু তাইশ, আকাশ ও তাহের।

Advertisement
Share.

Leave A Reply