fbpx

রঙ বাংলাদেশ-এর শারদ সংগ্রহ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

কদিন পরেই বাঙালি মেতে উঠবে শারদীয় উৎসবে। উৎসব সাজাতে প্রস্তুত ফ্যাশন হাউস ‘রঙ বাংলাদেশ’। প্রতিবারের মতো ‘রঙ বাংলাদেশ’-এর পূজা সংগ্রহ অন্য সবার চেয়ে আলাদা।

শারদীয় আয়োজনকে অনিন্দ্যসুন্দর করতে থিম হিসেবে প্রতিষ্ঠানটি বেছে নিয়েছে ‘পূজার ফুল’। যে কোন পূজার প্রধান উপকরণ হচ্ছে ফুল। পূজার ব্যবহৃত জবা, পদ্ম, নীলকণ্ঠ, শিউলীসহ নানান ফুলকে উপজীব্য করে সাজানো হয়েছে এবারের শারদ সংগ্রহের নকশা।

শারদ সংগ্রহ তৈরি করা হয়েছে আরামদায়ক কাপড়ে। ডিজাইনে বিভিন্ন ধরনের কটন, স্লাব কটন, লিনেন, হাফসিল্ক, জর্জেট,এন্ডি সিল্ক, সেমি পিওর, নেট কাপড় দিয়ে পোশাকগুলো করা হয়েছে। মূল রং হিসাবে বেছে নেওয়া হয়েছে সাদা, লাল,নীল,লাইট ব্রাউন, মেজেন্টা,মেরুন,অকার ইয়েরো,অফ হোয়াইট। আর সহকারি রং হিসাবে আছে লাইট পেস্ট,অরেঞ্জ,অলিভ,পিচ,সী গ্রীন,ডিপ ফায়োলেট।
পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে স্ক্রীন প্রিন্ট, ব্লক প্রিন্ট, হাতের কাজ, এমব্রডারি, কারচুপি ও কাটিং এন্ড সুইং।
কেবল বড়দের নয়, প্রতিটি উপলক্ষে ছোটদের পোশাককে সমান গুরুত্ব দিয়ে থাকে বলেই শিশুদের সংগ্রহও হয় বিশেষভাবে আকর্ষণীয়। পরিবারের সবার জন্যে একই ধরণের ম্যাচিং পোশাক। সুতরাং এবার বাবা-মা, মা-মেয়ে, বাবা- ছেলে এমনকি পরিবারের সবাই আলাদা আলাদাভাবে বা একই ম্যাচিং এ থিমের পোশাক পড়ে উদ্যাপন করতে পারবেন এবারের শারদীয় উৎসব ।

ষষ্ঠী থেকে দশমী, কুমারী পূজা থেকে সিঁদুর খেলা, ধুনুচি নাচ থেকে প্রসাদ বিতরণ, প্রতিদিন সন্ধ্যা আর সকালের অঞ্জলি থেকে ভাসান- প্রতিটি উপলক্ষ্যকে বর্ণময় আর আনন্দময় করতে পারেন এবার ‘রঙ বাংলাদেশ’-এর পোশাকে।

এইসময়ে অনলাইন কেনাকাটায় সকল পণ্যে ১০% ডিসকাউন্টের সুবিধাও উপভোগ করবেন ক্রেতাসাধারণ আর প্রি পেমেন্ট করলে থাকছে সারাদেশে ফ্রি ডেলিভারি। এছাড়া ‘অধিক ক্রয়ে,অধিক লাভ’ অফারে আছে গিফট কুপন, প্রতি হাজারের ১০০টাকার কুপন।

Advertisement
Share.

Leave A Reply