fbpx

রঙ বাংলাদেশ-এ কোরবানির হাকডাক

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ঈদ আবারও সমাগত। এবার কোরবানির ঈদ। এই উৎসবের মূল সূর ত্যাগ। তবুও ঈদ তো আর পুরনো পোশাকে হয় না। তাই নতুন পোশাকে সব বয়সীদের জন্য ঈদ উদযাপনকে আনন্দময় করতে দেশের অন্যতম ফ্যাশন হাউজ রঙ বাংলাদেশ আয়োজন করেছে বিক্রয় উৎসব- কোরবানির হাকডাক।

কোরবানির ঈদকে আরও বেশি উৎসব মুখর ও রঙিন করে তুলতে দেশের শীর্ষসারির ফ্যাশন ব্র্যান্ড রঙ বাংলাদেশ প্রতিবারের মতো এবারও থিমনির্ভর কালেকশন তৈরি করেছে।

রমজানের ঈদের ধারাবাহিকতায় অরিয়েন্টাল রাগ থিমেই তৈরি হয়েছে এবারের উৎসব সংগ্রহের নকশা উপাদান। একেবারে নতুন আঙ্গিকেই তৈরি করা হয়েছে কোরবানি ঈদের পোশাক সম্ভার। পোশাক নকশায় গুরুত্ব পেয়েছে বাংলাদেশের সংস্কৃতি এবং ধর্মীয় আবহ। পাশাপাশি সময়, প্রকৃতি, আবহাওয়া আর আন্তর্জাতিক ট্রেন্ডও।

এবারের ঈদ কালেকশন তৈরি করা হয়েছে আরামদায়ক কাপড়ে। ডিজাইনে বিভিন্ন ধরনের কটন, স্লাব কটন, লিনেন, হাফসিল্ক, জর্জেট,সিকুয়েন্স, মসলিন,বলাকা সিল্ক,এন্ডি সিল্ক কাপড় দিয়ে পোশাকগুলো করা হয়েছে। মূল রং হিসাবে বেছে নেওয়া হয়েছে অ্যাশ,লাইট ব্রাউন,মেরুন,সাদা,কালো,ক্রীম,মিন্ট,লাল,পিংক,সবুজ,নীল,লেমন গ্রীন,পিচ,সী গ্রীন। আর সহকারি রং হিসাবে আছে মেজেন্টা,স্কাই ব্লু,মাস্টার্ড। পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে স্ক্রীন প্রিন্ট, ব্লক প্রিন্ট, হাতের কাজ, এমব্রডারি,ড্রাই,কারচুপি ও কাটিং এন্ড সুইং।

কেবল বড়দের নয়, ঈদে ছোটদের পোশাককে সমান গুরুত্ব দিয়ে তৈরি করা হয়েছে বাচ্চাদের আকর্ষণীয় পোশাক। রয়েছে পরিবারের সবার জন্যে একই ধরণের ম্যাচিং পোশাক। সুতরাং এবার বাবা-মা, মা-মেয়ে, বাবা- ছেলে এমনকি পরিবারের সবাই আলাদা আলাদাভাবে বা একই ম্যাচিং এ থিমের পোশাক পরে উদ্যাপন করতে পারবেন এবারের ঈদ উৎসব।

রঙ বাংলাদেশ-এ কোরবানির হাকডাকএছাড়া আমাদের সাব ব্র্যান্ড- তরুণ প্রজন্মের পছন্দকে মাথায় রেখে ওয়েস্ট রঙ এর পোশাক, বয়োজ্যেষ্ঠদের আপন ভুবন শ্রদ্ধাঞ্জলি আর শিশুতোষ ফ্যাশনের আনন্দময় ভুবন রঙ জুনিয়র এরও আলাদা ঈদ আয়োজন রয়েছে।

সবার কোরবানির বাজেট বিবেচনায় রেখে পোশাকের মূল্য রাখা হয়েছে ক্রয়সাধ্যের মধ্যেই। ঘরে বসেও পেতে পারেন রঙ বাংলাদেশ-এর সামগ্রী। এইসময়ে অনলাইন কেনাকাটায় সকল পণ্যে ১৫% ডিসকাউন্টের সুবিধাও উপভোগ করবেন ক্রেতাসাধারণ।

এছাড়া হাকডাক অফারে আছে আপনজনকে উপহার দিতে গিফট ভাউচার। প্রিয়জনের পোশাক পছন্দের জটিলতা এড়াতে উপহার হিসেবে দিতে পারেন এই ঈদি গিফট ভাউচার ১৫% মূল্যছাড়ে। এছাড়াও ঈদের কেনাকাটার সুবিধার্থে সবার জন্যে সকল আউটলেটে রয়েছে ৭০% পর্যন্ত ছাড়ের বিশাল সাশ্রয়ী কর্ণার।

Advertisement
Share.

Leave A Reply