fbpx

রমজানে পণ্য বিক্রির সময় বাড়ালো টিসিবি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

গ্রাহকদের বাড়তি চাহিদার কথা চিন্তা করে পণ্য বিক্রির সময় বাড়ালো ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। আগামী ৯ মে পর্যন্ত জনসাধারণ টিসিবি থেকে ‘সেবা সপ্তাহ’ কর্মসূচির আওতায় এই পণ্য কিনতে পারবেন।

বৃহস্পতিবার (৬ মে) টিসিবির পক্ষ থেকে এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়েছে।

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণসহ জনসাধারণের প্রত্যাশিত সেবা নিশ্চিত ও নির্বিঘ্ন রাখতে গত ৩০ এপ্রিল থেকে টিসিবি ‘সেবা সপ্তাহ’ কার্যক্রম পরিচালনা করছে। আজ এই কার্যক্রমের শেষ দিন ছিল।

টিসিবির পক্ষ থেকে বলা হয়, ৬ মে টিসিবির রমজানের পণ্য বিক্রির শেষ দিন থাকলেও গ্রাহকদের বাড়তি চাহিদার কথা চিন্তা করে পণ্য বিক্রি কার্যক্রম ৯ মে পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে। এই সময়ে পণ্য আগের মতো একই হারে বরাদ্দ দেওয়া হবে।

এই কার্যক্রমের আওতায় টিসিবির প্রতি গাড়িতে ১ হাজার ৪০০ লিটার সয়াবিন তেল বরাদ্দ করা হয়েছে। পাশাপাশি রাজধানীতে ট্রাকের সংখ্যা ১০০ থেকে বাড়িয়ে ১২০টি করা হয়েছে।

যেখানে প্রতি লিটার সয়াবিন তেলের দাম ১০০ টাকা এবং অনলাইনে প্রতি লিটার সয়াবিন তেলের দাম ১০৮ টাকা রাখা হচ্ছে। উভয় ক্ষেত্রেই একজন ক্রেতা সর্বোচ্চ পাঁচ লিটার সয়াবিন তেল কিনতে পারছেন।

তেলের পাশাপাশি প্রতি ট্রাকে থাকছে ৮০০ থেকে ১ হাজার ২০০ কেজি চিনি, ৬০০ থেকে ৭৫০ কেজি মসুর ডাল, ৩০০ থেকে ১ হাজার কেজি পেঁয়াজ, ৪০০ থেকে ১ হাজার কেজি ছোলা ও ১০০ কেজি খেজুর।

Advertisement
Share.

Leave A Reply