fbpx

রাজের নাটকে আরফিন রুমির গান

Pinterest LinkedIn Tumblr +

জনপ্রিয় নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজের চলচ্চিত্র ও নাটকে অনেক গান করেছেন আরফিন রুমি। এর মধ্যে ‘ছায়া-ছবি’ ও ‘তারকাঁটা’ ছবির সব গানের সুর ও সংগীত তারই। সবশেষ ২০১৬ সালে ‘সম্রাট’ ছবিতে ‘নিঃশ্বাস’ শিরোনামের একটি গান গেয়েছিলেন আরফিন রুমি।

পাঁচ বছর পর আবারও মুহাম্মদ মোস্তফা কামাল রাজের সঙ্গে কাজ করলেন আরফিন রুমি। এবার ‘মায়ায় থেকো’ নামের একটি নাটকের গান গেয়েছেন তিনি। এর শিরোনাম ‘তোমায় হারিয়ে ফেলেছি’। সুর ও সংগীত তার নিজেরই। এটি লিখেছেন জাহিদ আকবর।

আরফিন রুমিকে দিয়ে আবারও গান করানো প্রসঙ্গে মুহাম্মদ মোস্তফা কামাল রাজ বলেন, ‘আরফিন রুমির গায়কী সবারই পছন্দ। নতুন নাটকটির গান রুমিই ভালোভাবে তৈরি করতে পারবে বলে মনে হয়েছে আমার। সেজন্য তাকে দায়িত্বটা দিয়েছি। আশা করি, সবশ্রেণির শ্রোতাদের হৃদয় ছুঁয়ে যাবে এই গান।’

রাজ জানান, আগামী সপ্তাহে নতুন গানটি প্রকাশ হবে ইউটিউবে সিনেমাওয়ালা মিউজিক চ্যানেলে।

‘মায়ায় থেকো’ লিখেছেন ও পরিচালনা করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। এতে অভিনয় করেছেন মনিরা মিঠু, মুশফিক আর. ফারহান ও সারিকা সাবরিন। এর শুটিং হয়েছে সিলেটের বিয়ানীবাজারে।

নাটকটি প্রযোজনা করেছে মুহাম্মদ মোস্তফা কামাল রাজের প্রতিষ্ঠান সিনেমাওয়ালা। ইউটিউবে সিনেমাওয়ালা চ্যানেলে এ বছরেই মুক্তি পাবে ‘মায়ায় থেকো’।

Share.

Leave A Reply