fbpx

লাইফ সাপোর্টে খোন্দকার ইব্রাহিম খালেদ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বাংলাদেশ ব্যাংকের সাবেক ডেপুটি গভর্নর খোন্দকার ইব্রাহিম খালেদকে লাইফ সাপোর্ট দেওয়া হচ্ছে। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতাল সূত্র এ খবর নিশ্চিত করেছে।

বিএসএমএমইউ উপাচার্য কনক কান্তি বড়ুয়া সংবাদমাধ্যমকে বলেন, ‘গত ১৯ ফেব্রুয়ারি থেকে খোন্দকার ইব্রাহিম খালেদের শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে। রবিবার বিকাল থেকে তাকে লাইফ সাপোর্ট দেওয়া হচ্ছে। তার অবস্থা খুবই সঙ্কটাপন্ন।’

তিনি আরও বলেন, ‘আমরা সন্দেহ করছি যে, তিনি সম্ভবত ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হয়েছেন। তবে তার শারীরিক অবস্থার কারণে সিটি স্কানের মাধ্যমে বিষয়টি পরীক্ষা করার কোনো সুযোগ নেই।’

খোন্দকার ইব্রাহিম খালেদের পারিবারিক সূত্র জানায়, করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর গত ১ ফেব্রুয়ারি খোন্দকার ইব্রাহিম খালেদকে রাজধানীর শ্যামলীতে অবস্থিত বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে বিএসএমএমইউতে স্থানান্তর করা হয়।

খোন্দকার ইব্রাহিম খালেদ কর্মজীবনে বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর ছাড়াও বাংলাদেশ কৃষি ব্যাংকের চেয়ারম্যান এবং সোনালী, অগ্রণী ও পূবালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক হিসেবেও দায়িত্ব পালন করেছেন। ব্যাংকিংখাত ও অর্থনীতি বিশ্লেষক হিসেবে তিনি পরিচিত।

Advertisement
Share.

Leave A Reply